×

বিনোদন

আনিসুর রহমান মিলনের ‘এই তুমি সেই তুমি'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২২, ০৪:০৮ পিএম

আনিসুর রহমান মিলনের ‘এই তুমি সেই তুমি'

‘এই তুমি সেই তুমি' নাটকের একটি দৃশ্য

আনিসুর রহমান মিলনের ‘এই তুমি সেই তুমি'

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করেন। তাই বছরজুড়ে অভিনয়েই ব্যস্ত থাকেন এই অভিনেতা। মাঝে মধ্যে তাকে পরিচালনায় দেখা যায়। সেই ধারাবাহিকতায় আবারও একটি নাটক পরিচালনা করলেন মিলন। নাটকটির নাম ‘এই তুমি সেই তুমি’। এর গল্পও তার লেখা। ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে চিত্রায়নের মধ্যে দিয়ে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, শাহনাজ মায়া, মাহমুদুল ইসলাম মিঠু, অবিদ রেহান, শারমিন সুলতানা শর্মী, নুপুর, জারা মনি প্রমুখ।

থ্রিলার ও রোমান্টিক গল্পে নাটকটি নির্মিত হয়েছে জানিয়ে আনিসুর রহমান মিলন বলেন, ‘এই তুমি সেই তুমি’ নাটকে একটি প্রেমের গল্প বলতে চেয়েছি। মানুষ সবচেয়ে বড়। আর ভালেবাসা তৈরি হয় মানুষে-মানুষে। ধর্ম, বর্ণ, গোত্র দিয়ে ভালোবাসা হয় না। ভালোবাসাকে বড় রাখার জন্য গল্পে দুটি মানুষকে আলাদা করতে হয়েছে। এখানে কারো ধর্মকে আঘাত করিনি। আবার ভালোবাসাকেও ছোট করে উপস্থাপন করিনি। গল্পে চমক আছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

ছোট ও বড় দুই পর্দাতেই অভিনয়ে ব্যস্ত আনিসুর রহমান মিলন। পরিচালনায় গুরুত্ব দেয়ার কারণ জানিয়ে তিনি বলেন, একটা নাটক বানাতে অনেক কষ্ট হয়। অনেক সময় লসও মেনে নিতে হয়। তারপরও নির্মাণ করি কারণ, পরিচালনা খুবই পছন্দ করি। তাই ভালোবাসার জায়গা থেকে মাঝে মধ্যেই নাটক নির্মাণ করি। ব্যস্ততার কারণে এবার শুধু একটি নাটক পরিচালনা করার সুযোগ হয়েছে।

নিজ অভিনীত নাটক প্রসঙ্গে মিলন বলেন, এ পর্যন্ত চারটি নাটক করার সুযোগ পেয়েছি। বাকি এই কয়েক দিনে আর কয়েকটি নাটকে কাজ করব। এছাড়া আগে করা কিছু কাজ ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে। সবমিলিয়ে এবার আমাকে ১ ডজনের মতো নাটকে দেখা যাবে।

এদিকে, অটিস্টিক শিশুদের নিয়ে সিনেমা নির্মাণ করার ঘোষণা দিয়েছেন মিলন। এরই মধ্যে সিনেমাটির প্রস্তুতি পর্ব শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে ঈদের পর শুটিং শুরু করবেন বলে জানান তিনি।

বর্তমানে এই অভিনেতার হাতে রয়েছে ‘মায়া’ ও ‘চাঁদনী’ নামের সিনেমা দুটি। এছাড়াও হাতে রয়েছে ওয়েব ফিল্ম ‘আলপিন’ ও ‘পর্দার আড়ালে’। সর্বশেষ মিলন অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাফিয়া’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App