চাঁদরাতে অপু বিশ্বাসের সঙ্গে ডিনারের সুযোগ

আগের সংবাদ

হাওরে ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনা দেবে সরকার

পরের সংবাদ

ফেনীতে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২ , ২:৩৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১২, ২০২২ , ২:৩৫ অপরাহ্ণ

ফেনীর রামপুর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোতাহের বিল্লাহ নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আসাদুল ইসলাম নামে আরেক সদস্য। মঙ্গলবার (১২ এপ্রিল) ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথা নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, মহাসড়কের নিরাপত্তা জোরদার করতে পুলিশের একটি দল ফেনী অংশের রামপুর এলাকায় কর্মরত ছিলো। এ সময় চট্রগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট ২০০৭২৯) পেছন থেকে পুলিশের পিকআপ ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্য মোতাহের বিল্লাহ ও আসাদুল ইসলাম গুরুত্বর আহত হয়। একপর্যায় আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোতাহের বিল্লাহকে মৃত ঘোষণা করেন এবং অপর পুলিশ সদস্যকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি নেয়।

মহিপাল মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ জানান, ধাওয়া করে কাভার্ডভ্যানটিকে আটক করা গেলেও চালককে আটক করা যায়নি। নিহত মোতাহের বিল্লাহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কোমার ডোবা এলাকার আবদুর রহিমের ছেলে। আহত আসাদুল ইসলাম একই জেলার মুরাদনগর থানার তাহের মিয়ার ছেলে।

রি-এসএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়