×

খেলা

শ্বশুর-শাশুড়ি হলেন বেকহ্যাম ও ভিক্টোরিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ০৭:৫০ পিএম

শ্বশুর-শাশুড়ি হলেন বেকহ্যাম ও ভিক্টোরিয়া

বিয়ের সাজে ব্রুকলিন এবং নিকোলা

শ্বশুর-শাশুড়ি হলেন বেকহ্যাম ও ভিক্টোরিয়া

হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।

ইংল্যান্ডের বিখ্যাত দম্পতি ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিন। নিকোলার সঙ্গে গত কয়েক বছর ধরেই বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছিল তাকে। গায়িকা এবং ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহ্যাম এবং ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যামও খুশি বড় ছেলের বিয়ে হওয়ায়। খবর আনন্দবাজার পত্রিকার।

[caption id="attachment_344419" align="aligncenter" width="700"] বিয়ের অনুষ্ঠানে তিন ছেলের সঙ্গে ডেভিড বেকহ্যাম[/caption]

ফ্লোরিডার পাম বিচের কাছে একটি বাড়ি রয়েছে নিকোলাদের। সেখানেই শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েক জন হলিউড অভিনেতা। বিশিষ্ট আমন্ত্রিতদের মধ্যে ছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস এবং অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া। সোমবার নবদম্পতি তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। তাদের বিয়ের ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

ব্রুকলিন দুই ভাই ক্রুজ, রোমেও এবং বাবা ডেভিডের সঙ্গেও একটি ছবি দিয়েছেন। বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বেকহ্যামের পুত্র এবং পুত্রবধূ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App