×

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু, আলোয় সেজেছে বাড়ি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ০১:০৭ পিএম

রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু, আলোয় সেজেছে বাড়ি

সোমবার থেকে রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু হয়। ছবি: সংগৃহীত

রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু, আলোয় সেজেছে বাড়ি
রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু, আলোয় সেজেছে বাড়ি

সোমবার থেকে রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু হয়। ছবি: সংগৃহীত

বলিউডের যুগলবন্দী রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কাউন্টডাউন শুরু হয়েছে। এর মধ্যেই অভিনেতা রণবীরের পরিবার মুখে কুলুপ এঁটে বসে আছে। তবে আলিয়ার পারিবারিক সূত্র জানিয়েছে, আগামী বৃহস্পতিবার সাত পাক ঘুরবেন তারা দুজনে।

এদিকে, রণবীরের বান্দ্রার বাড়ি আলো দিয়ে সাজানো হচ্ছে। রবিবার দুপুরেই সেই ছবি উঠে আসে পাপারাজ্জিদের ক্যামেরায়। এদিন রাতে আলোর রোশনাইয়ে মোড়া আরকে স্টুডিওর ভিডিও সামনে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিয়ের কাউন্টডাউন যে শুরু হয়ে গেছে কাপুর পরিবারে তা বেশ স্পষ্ট। খবর হিন্দুস্তান টাইমসের।

শুধু আরকে স্টুডিওই নয়, স্টুডিও সংলগ্ন গাছগুলোকেও আলো দিয়ে সাজানো হয়েছে। মুম্বাইয়ের চেম্বুরে অবস্থিত এ স্টুডিওর একাধিক ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা দেখে পাগল হওয়ার অবস্থা হয়েছে রণবীর-আলিয়া ভক্তদের। বর-কনের সাজে এ জুটিকে দেখতে তারা আর অপেক্ষা করতে পারছে না।

বিয়ে নিয়ে রণবীর-আলিয়া যতই চুপ থাকুন না কেন, বিয়ের আয়োজনের সব তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে। ১৪ এপ্রিল ভারতীয় সময় দুপুর দুইটা থেকে বিকেল তিনটার মধ্যে রওনা দেবে আলিয়ার ‘বারাত’। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। মেহেন্দির অনুষ্ঠান হবে ১৩ এপ্রিল। ১৪ এপ্রিল সকালে গায়ে হলুদের অনুষ্ঠান শুরু হবে।

পারিবারিক সূত্র জানিয়েছে, বিয়ের অনুষ্ঠান হবে রণবীরের বাড়িতেই। ‘বাস্তুর’ (রণবীরের বাড়ি) সপ্তম তলায় আয়োজন করা হচ্ছে বিয়ের মূল অনুষ্ঠান। বিয়েতে শুধু ৪৫ থেকে ৫০ জন অতিথি উপস্থিত থাকবেন। মূলত দুই পরিবার ও কাছের বন্ধুরাই এ বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন। এর মধ্যে পরিচালক করন জোহর, অয়ন মুখোপাধ্যায় নিশ্চিতভাবে এ বিয়ের সাক্ষী থাকবেন।

বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া। বর রণবীর সাজবেন বন্ধু মণীশ মালহোত্রার পোশাকে। বিয়ের থিম রঙ প্যাস্টেল। অতিথিদের জন্য থাকছে এলাহী ভোজের বন্দোবস্ত। কাশ্মিরী, দিল্লির স্পেশাল চাট থেকে লখনউ স্পেশাল কাবাব, বিরিয়ানি- সবই থাকবে।

বলিউডের এ যুগলবন্দীর এ বিয়ের আয়োজনের দায়িত্ব সামলাচ্ছেন মহেশ ভাটের ম্যানেজার গ্রিশমা শাহ। বিয়ের রিসেপশন হবে ১৭ এপ্রিল। মুম্বাইয়ের হোটেল তাজ প্যালেসে বসবে রণবীর-আলিয়ার রিসেপশন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে রণবীর-আলিয়ার প্রেমের গল্প শুরু হয় ২০১৭ সালে। আর সেই ছবি মুক্তির আগেই পরিণতি পাচ্ছে এ প্রেম কাহিনি। চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App