দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

আগের সংবাদ

ব্যর্থ নেতৃত্ব থেকে মুক্তি চায় বিএনপির নেতাকর্মীরা: কাদের

পরের সংবাদ

অর্থ পাচার মামলায় শাহবাজ-হামজা শরীফের জামিন

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২ , ৩:১১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২২ , ৩:১২ অপরাহ্ণ

অর্থ পাচার মামলায় পাকিস্তান মুসলিম লীগ- নওয়াজের (পিএমএল- এন) নেতা শাহবাজ শরীফ এবং তার ছেলে হামজা শরীফের জামিনের মেয়াদ বাড়িয়ে দেশটির একটি বিশেষ আদালত। আজ সোমবার (১১ এপ্রিল) এক রায়ে বিচারক ইজাজ হাসান আওয়ান তাদের জামিন বাড়ানোর আবেদন মঞ্জুর করেন। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

পিএমএল- এনের নেতা কাউন্সেল আমজাদ পারভেজ জামিন বাড়ানোর আবেদন জানিয়ে আদালতে এক পিটিশনে বলেন, শাহজাদ শরীফ এবং তার ছেলে হামজা শরীফ ওমরাহ করতে যাবেন। তাই তাদের জামিন বাড়ানো প্রয়োজন। জামিন মঞ্জুরের পর পরবর্তী শুনানিতে অভিযুক্তদের উপস্থিত থাকার আদেশ দেন বিচারপতি। আগামী ২৭ এপ্রিল পর্যন্ত এ মামলা মুলতবি ঘোষণা করেছেন আদালত।

এদিকে সোমবার পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শাহবাজ শরীফ। এর আগে ২০২১ সালের এপ্রিলে প্রথম জামিন পেয়েছিলেন তিনি।

২০২০ সালের সেপ্টেম্বরে অর্থ পাচারের অভিযোগে দায়ের করা মামলায় পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো তাকে গ্রেপ্তার করে। লাহোর হাই কোর্ট তখন তার জামিন আবেদন খারিজ করে দিয়েছিল।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়