×

সারাদেশ

মেহেরপুর সদর আওয়ামী লীগের সভাপতি চুন্নু, সম্পাদক মোমিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ১২:৩৮ এএম

মেহেরপুর সদর আওয়ামী লীগের সভাপতি চুন্নু, সম্পাদক মোমিন

দির্ঘ ৮ বছর পর মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অনেক জল্পনা কল্পনার পর অবশেষে সভাপতি হিসেবে বোরহান উদ্দিন আহমেদ চুন্নু ও সম্পাদক হিসেবে মোমিনুল ইসলাম মোমিন এর নাম ঘোষনা করা হয়। ৯ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন।

এর আগে বাংলাদেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক সন্ধার পর থেকে সকল প্রার্থীদের নিয়ে মেহেরপুর কমিউনিটি সেন্টারে বসে আলোচনা করেন। বি এম মোজাম্মেল হক এর পরামর্শ ক্রমে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকেট নাম ঘোষনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি, অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর-১ আসনের সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন, মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মিয়াজান আলী, মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App