×

খেলা

খেলা শেষে ভক্তের ফোন ভেঙে দিলেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ১২:১১ পিএম

খেলা শেষে ভক্তের ফোন ভেঙে দিলেন রোনালদো

শনিবার এভার্টনের কাছে হেরে মেজাজ বিগড়ে যাওয়ায় খেলা শেষে ড্রেসিংরুমে ফেরার সময় এক ভক্তের হাতে ধরা মোবাইলটি আছড়ে মাটিতে ফেলে দেন রোনালদো

মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বহুবার মেজাজ হারাতে দেখেছে বিশ্ব। তবে এবার মাঠের বাইরে রেগে গিয়ে এক ভক্তের ফোনটাই ভেঙে দিলেন ম্যান ইউ স্ট্রাইকার। যে ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে নিজের কৃতকর্মের জন্য পরে ক্ষমাও চেয়েছেন সিআর সেভেন।

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ ছিল এভার্টনের বিরুদ্ধে। যেখানে শেষমেশ ১-০ গোলে হারেন রোনালদো। আর এই হারের জেরেই মেজাজ বিগড়ে যায় তার। খেলার শেষে ড্রেসিংরুমে ফেরার সময় দেখা যায় তিনি এক ভক্তের হাতে ধরা মোবাইলটি আছড়ে মাটিতে ফেলে দিলেন। মুখ অত্যন্ত গম্ভীর। অনেকেই রোনালদোর এমন কীর্তি দেখে হতভম্ব। খবর সংবাদ প্রতিদিনের।

তবে পরে নিজেই বুঝতে পারেন ভুলটা। তাই ইনস্টাগ্রামে লেখেন, “আবেগ সামলানোটা অনেক সময়ই কঠিন হয়ে পড়ে। তবে আমাদের সবসময় অন্যের প্রতি সম্মানজনক আচরণ করা উচিত। ধৈর্য্যশীল হওয়া উচিত।” এরপরই যোগ করেন, “আমি প্রকাশ্যে রাগ দেখানোর জন্য ক্ষমা চাইছি। আমি ওই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে পরের ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানাতে চাই।”

এভার্টনের কাছে হারায় চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের দৌঁড় থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে ম্যান ইউ। আর সেটাই মাথা গরম হওয়ার অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে রোনালদোর। খেলেও দলকে জেতাতে না পারার যন্ত্রণা তিনি কিছুতেই যেন মেনে নিতে পারছেন না। তবে অন্যকেই শুধু ‘আঘাত’ করেছেন, তা নয়, নিজেও আঘাত পান। খেলার সময় দেখা যায় চোট লেগে রক্তাক্ত হয় রোনালদোর বাঁ পা। ডান হাতে যে শিন প্যাড ধরেছিলেন, সেটিতেও রক্তের দাগ লেগেছিল। সবমিলিয়ে শনিবারের রাতটা একেবারেই সুখকর ছিল না রোনালদোর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App