ওজন কমাতে কতক্ষণ শরীরচর্চা করবেন দেখে নিন

আগের সংবাদ

আজও নেই করোনায় মৃত্যু, শনাক্ত ৪২

পরের সংবাদ

হাল ছাড়ছেন না ইমরান, তার প্রধানমন্ত্রী প্রার্থী মেহমুদ

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২ , ৪:১৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১০, ২০২২ , ৪:১৬ অপরাহ্ণ

পাকিস্তান সংসদ আগামীকাল নতুন প্রধানমন্ত্রী বাছাই করা হবে। সেই লড়াইয়ে বিরোধী দলগুলোর প্রার্থী শাহবাজ। অন্যদিকে অনাস্থায় গতকাল শনিবার মধ্যরাতের পর সংসদে অনাস্থাভোটে প্রধানমন্ত্রীত্ব হারালেও হাল ছাড়ছেন না ইমরান খান। তিনিও তার দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হিসেবে সদ্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশির নাম ঘোষণা করেছেন। তবে তাঁর জয়ের সম্ভাবনা বলতে গেলে নেই।

রবিবার (১০ এপ্রিল) পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যমের বরাতে এ খবর জানিয়েছে এএনআই।

সম্মিলিত বিরোধীদের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হচ্ছেন শাহবাজ শরিফ। আগামীকাল সোমবার (১১ এপ্রিল) পাকিস্তানের জাতীয় পরিষদে নতুন প্রধানমন্ত্রী বেছে নেওয়া হবে।

প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে বহু দূর এগিয়ে আছেন অধুনা সংসদে বিরোধী দলনেতা তথা পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ)-এর প্রবীণ নেতা শাহবাজ শরিফের। বড় কোনো উলটপালট না হলে নওয়াজ শরিফের ডানহাত হিসেবে পরিচিত শাহবাজই বসতে চলেছেন ইমরান খানের ছেড়ে যাওয়া প্রধানমন্ত্রীর পদে। বিলাবল ভুট্টো সম্ভবত পাকিস্তানের নতুন বিদেশমন্ত্রী হচ্ছেন বলে জানা যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়