×

বিনোদন

বাদাম কাকুর সঙ্গে হিরো আলম ‘হাউ ফানি’!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ০৫:০৬ পিএম

বাদাম কাকুর সঙ্গে হিরো আলম ‘হাউ ফানি’!

ভুবন বাদ্যকর ও হিরো আলম

বাদাম কাকুর সঙ্গে হিরো আলম ‘হাউ ফানি’!

আশরাফুল আলম সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। এবার তিনি কলকাতা গিয়ে চমক দিলেন। কাঁচা বাদামের গায়ক ভুবন বাদ্যকরের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন আলম।

বিষয়টি তিনি নিজে নিশ্চিত করেছেন। আজ শনিবার (৯ এপ্রিল) দুপুরে আশরাফুল আলম ওরফে হিরো আলম কলকাতা থেকে ভিডিও কল দেন। সেখানে দেখা যায় একটি স্টুডিওর ভেতর গাইছেন হিরো আলম, পাশে গাইছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরও।

হিরো আলম বলেন, আমি কলকাতায় এসেছি ভুবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম। এই যে এখন লেকটাউনের গিউশন প্রো স্টুডিওতে, গান রেকর্ডিং করছি।

ভুবন বাদ্যকরের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে হিরো আলম বলেন, আমরা দুজন দুই বাংলায় ভাইরাল। একসঙ্গে হয়েছি, একসঙ্গে গান করছি। দুই বাংলায় এ গান ভাইরাল হবে বলে আশা করছি। আমাদের গানের নাম ‘হাউ ফানি’।

গানটি লিখেছেন এফ এ প্রীতম। সঙ্গীত পরিচালনা করছেন অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল। গানের ভিডিও নির্মাণ হবে। এটি পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App