×

বিনোদন

চড়কাণ্ডে অস্কারে ১০ বছর নিষিদ্ধ অভিনেতা উইল স্মিথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ০৮:৪০ এএম

চড়কাণ্ডে অস্কারে ১০ বছর নিষিদ্ধ অভিনেতা উইল স্মিথ

শনিবার চড়কাণ্ডে অস্কারে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ

উপস্থাপককে চড়কাণ্ডে এবার অস্কারে ১০ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন অভিনেতা উইল স্মিথ। অস্কার পুরস্কার প্রদানকারী সংস্থা অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস এক বিবৃতিতে আজ শনিবার (৯ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছে। খবর বিবিসি, সিএনএন ও সিবিএস নিউজের।

মঞ্চে স্ত্রীকে নিয়ে অশ্লীল কৌতুক বলায় উপস্থাপককে চড় মারার পর ক্ষমা প্রার্থনার পরেও শাস্তি থেকে রেহাই পেলেন না উইল স্মিথ। বিবৃতিতে বলা হয়েছে, ৯৪তম অস্কার পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চে অগ্রহণযোগ্য আচরণের জন্য পরবর্তী ১০ বছর অস্কারের আসর ও একাডেমির অন্যান্য আয়োজনে অংশ নিতে পারবেন না অস্কারজয়ী এ অভিনেতা। স্মিথকে নিষিদ্ধ করার এ সিদ্ধান্ত একাডেমির প্রতি সংশ্লিষ্টদের আস্থা ও বিশ্বাস ধরে রাখতে সহায়ক হবে।

গত ২৮ মার্চ অস্কারের মঞ্চে উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে কৌতুক বলেন উপস্থাপক ক্রিস রক। সেদিন চুল পড়ার সমস্যার কারণে উইল স্মিথের স্ত্রী ন্যাড়া মাথায় অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। এটাকেই কটাক্ষ করে উপস্থাপক বলেন, জাডা, জিআই জেন টু- এর জন্য তর সইছে না।

এ কথা শোনার পর আর বসে থাকতে পারেননি উইল স্মিথ। মঞ্চে গিয়ে উপস্থাপককে চড় মেরে আসেন।

উল্লেখ্য, জিআই জেন ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত একটি ছবি। যেখানে কেন্দ্রীয় চরিত্রের অভিনয়শিল্পী ডেমি মুরের ছিল ন্যাড়া করা জর্ডান ও’ নিলের চরিত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App