×

খেলা

মেসি ছাড়া সবাই রোনালদোকে হিংসা করে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ১১:১৭ এএম

মেসি ছাড়া সবাই রোনালদোকে হিংসা করে

ক্রিশ্চিয়ানো রোনালদো

লিওনেল মেসি ছাড়া বিশ্বের সব ফুটবলারই ক্রিশ্চিয়ানো রোনালদোকে হিংসা করেন বলে মনে করেন সাবেক ম্যানইউ অধিনায়ক ওয়েইন রুনি। সম্প্রতি সাবেক সতীর্থ রোনালদোকে নিয়ে সমালোচনা করে ‘হিংসুটে’ উপাধি পেয়েছেন পর্তুগিজ এ তারকা। খবর দ্য সান, স্পোর্টস ম্যাক্সের।

চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে গিয়ে রোনালদো ৩৩ ম্যাচে ১৮ গোল করেছেন। অর্থাৎ প্রতি ১৪৮ মিনিটে একটি করে গোল করেছেন। তবে তারপরও ফুটবল মাঠে ধুঁকছে রোনালদোর দল। চ্যাম্পিয়ন্স প্রিমিয়ার লিগে বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের ৭-এ অবস্থান রয়েছে। ইতোমধ্যেই সব ধরনের কাপ প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে।

এমন বেহাল দশার ফলে প্রশ্ন উঠছে অনেক কিছু নিয়েই। র‍্যালফ র‍্যাংনিকের অন্তর্বর্তীকালীন কোচ হয়ে ক্লাবে আসা, ক্লাবটির সব দলবদলসহ তোপের মুখে পড়ে গেছে রোনালদো আর পল পগবার ভূমিকাও। এসব নিয়ে আলোচনা করতেই গেল সোমবার রাতে স্কাই স্পোর্টসের অনুষ্ঠান মানডে নাইট ফুটবলে হাজির হয়েছিলেন রুনি। সেই রাতে পগবার ক্লাব ছাড়া উচিত বলে মত দিয়েছিলেন। জেমি ক্যারাগার যখন বলেছিলেন রোনালদোর ইউনাইটেডে আসাটা হতাশাজনক, তাতেও সায় দেন তিনি।

রোনালদোর দলবদল কাজে এসেছে কিনা- এমন প্রশ্নের জবাবে রুনি জানান, এর উত্তরটা ‘না’ হবে। তার জন্য বেশি ভাবতেও হবে না। রোনালদোকে দলে আনা উচিৎ হয়নি বলে মন্তব্য করেন তিনি।

সাক্ষাৎকারে রুনি বলেন, সে এমন একজন যে গোলের ত্রাস সৃষ্টি করতে পারে। কিন্তু তার বাকি খেলাটা নিয়ে আরও ​ভাবা উচিত ছিল। আমার মনে হয় তাদের তরুণ আর ক্ষুধার্ত খেলোয়াড় প্রয়োজন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App