×

অপরাধ

মুঠোফোনে প্রেম, দেখা করতে গিয়ে কিশোরীকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ১০:৪৪ এএম

মুঠোফোনে প্রেম, দেখা করতে গিয়ে কিশোরীকে ধর্ষণ

প্রতীকী ছবি

মুঠোফোনে প্রেম করে কিশোরগঞ্জে ধর্ষণের শিকার হয়েছেন নরসিংদীর এক কিশোরী। বৃহস্পতিবার (৭ এপ্রিল) সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে বলা হয়েছে, মাসখানেক আগে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের আসাদ মিয়ার ছেলে মো. আজহারুল ইসলামের সঙ্গে পরিচয় হয় ওই কিশোরীর। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এভাবে মুঠোফোনেই চলতে থাকে প্রেম। মঙ্গলবার দুপুর দুইটার দিকে প্রেমিক আজহারুলের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে নরসিংদী থেকে কিশোরগঞ্জ সদরের নতুন জেলখানা মোড়ে যান ওই কিশোরী। বাস থেকে নামার পর আজহারুল ও তার বন্ধু রাজন মিয়ার সঙ্গে দেখা হয়। পরে তাদের সঙ্গে শহরের বিভিন্ন এলাকায় সারাদিন ঘোরাঘুরি করেন কিশোরী।

রাত ১০টার দিকে আজহারুল ওই কিশোরীকে বাড়ি নিয়ে যাবে বলে বিন্নাটি একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে রাতভর জোরপূর্বক কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ কাজে সহযোগিতা করে তার বন্ধু রাজন মিয়া। পরদিন ভোর ছয়টার দিকে দুই বন্ধু কিশোরীকে রাস্তায় ফেলে চলে যায়। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় আজহারুল ও রাজন মিয়াকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কিশোরী।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লিখিত অভিযোগ দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App