দেশে রেকর্ড ১৪ হাজার ১ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন: পিডিবি

আগের সংবাদ

মেহেরপুরে ইয়াবাসহ এক নারী আনসার সদস্য আটক

পরের সংবাদ

নবীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২ , ১১:১৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২২ , ১১:১৩ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলীয় সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামের ইউনিক স্কুলে যাতায়াতের পথে স্কুল ছাত্রীদেরকে প্রতিনিয়ত উত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে বখাটেদের হাতে এক স্কুলশিক্ষক লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। লাঞ্ছিত হওয়া সেই স্কুলশিক্ষকের নাম সবুজ মাহমুদ। বৃহস্পতিবার (৭ এপ্রিল) এ বিষয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ সূত্রে ও স্থানীয় অভিভাবকদের ভাষ্যমতে বিভিন্ন সময়ে স্কুলে যাতায়াতকারী ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামের মাহাবুব রানা ও তার সঙ্গে থাকা কয়েকজন বখাটে।

এ বিষয়ে কয়েকজন অভিভাবক স্কুলের প্রধান শিক্ষক ও স্থানীয় শিক্ষক সবুজ মাহমুদকে জানান। এরই পরিপ্রেক্ষিতে স্কুল শিক্ষক বিষয়টি পর্যবেক্ষণ করে ঘটনার সত্যতা পায়। পরে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য মাহাবুব রানার মা-বাবাকে বিষয়টি জানান। আর এতেই ক্ষুব্ধ হয় ওই বখাটে যুবক। ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে আবারও কয়েজন ছাত্রীকে ইভটিজিং করা শুরু করেন। এবার বিষয়টি টের পেয়ে যান শিক্ষক সবুজ মাহমুদ। তাদের নিরাপত্তা দিতে এগিয়ে এলে দলবলসহ বখাটে মাহাবুবের ওপর চড়াও হয়ে হামলা চালান তিনি। একপর্যায়ে তারা শিক্ষককে মারধর করে রাস্তায় ফেলে চলে যায়।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শিক্ষক সবুজকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় বৃহস্পতিবার বখাটে মাহাবুব রানা ও তার মা-বাবাসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে নবীননগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শিক্ষক সবুজ মাহমুদ।

নবীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মিশন জানান, অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়