×

জাতীয়

৩২ সম্পাদকের সঙ্গে আজ সংলাপে বসছে নির্বাচন কমিশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ০৯:৪৫ এএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য করতে করণীয় নির্ধারণে সম্পাদকদের সঙ্গে আজ বুধবার (৬ এপ্রিল) ৩২ জন সম্পাদক ও সিনিয়র সাংবাদিক প্রতিনিধির সঙ্গে সংলাপে বসতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এ তথ্য নিশ্চিত ইসির যুগ্ম সচিব ও পরিচালক জনসংযোগ এস এম আসাদুজ্জামান।

বুধবার সকাল ১১টার দিকে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে তৃতীয় ধাপের এ সংলাপ অনুষ্ঠিত হবে। গত ১৩ মার্চ শিক্ষক সমাজ এবং ২২ মার্চ সুশীল সমাজের প্রতিনিধির সঙ্গে দুই ধাপে সংলাপ করে ইসি।

নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, বুধবার ৬ এপ্রিল ৩০ থেকে ৩২ জন সম্পাদক ও সিনিয়র সাংবাদিকের সঙ্গে সংলাপ করবে ইসি। ইতোমধ্যে তাদেরকে চিঠি পাঠানো হয়েছে।

এস এম আসাদুজ্জামানের দেয়া তথ্য অনুযায়ী এ ৩২ জন আমন্ত্রিত সম্পাদক ও সিনিয়র সাংবাদিকদের মধ্য আছেন- দ্যা ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, সমকাল প্রকাশক এ কে আজাদ, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, কালের কন্ঠ সম্পাদক শায়েদ মুহাম্মদ আলী, জনকণ্ঠ সম্পাদক শামীমা এ খান, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ইত্তেফাক সম্পাদক তাসমিমা হোসেন, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, জাগরণ সম্পাদক আবেদ খান, অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, নিউ এজ সম্পাদক নূরুল কবীর, আমাদের নতুন সময় সম্পাদক নাইমুল ইসলাম খান, আমাদের সময় সম্পাদক মোহম্মদ গোলাম সারওয়ার , দৈনিক সংবাদ এর আলতামাস কবির, আজকের পত্রিকার সম্পাদক ড. মো. গোলাম রহমান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সাংবাদিক আবু সাঈদ খানসহ আরও অনেকে।

এরপর আরেক দফা ইলেক্ট্রনিক ও অনলাইন পোর্টালের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে এবং দলগুলোর সঙ্গে ধারাবাহিক সংলাপ করবে কাজী হাবিবুল আউয়ালের নতুন কমিশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App