×

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ফাঁস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ১১:২৪ এএম

রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ফাঁস

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট

রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ফাঁস

গোপন করার শত চেষ্টা ব্যর্থ করে দিয়ে এবার বলিউডের প্রেমিকযুগল তারকা রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ফাঁস হয়েছে। ই-টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ১৭ এপ্রিলেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন।

রণবীর ও আলিয়া ঠিক করেছিলেন, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের নিয়ে অনাড়ম্বরপূর্ণভাবেই বিয়েটা সেরে ফেলবেন। কিন্তু তার আগেই তাদের বিয়ের তারিখ ফাঁস করে দিলো এ সংবাদমাধ্যম। তাদের প্রতিবেদনে আরও বলা হয়, আলিয়া ও রণবীরের বিয়ের আয়োজন চলবে ১৩ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত। এর মধ্যেই মেহেদি ও গানের আয়োজন সেরে ফেলা হবে। এছাড়া বন্ধু-পরিজনদের চলতি মাসে হাতের কাজ না রাখার কথা বলেছেন এ জুটি।

বিয়েতে আলিয়া ভাট ডন মানিশ মালহোত্রা ও সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরবেন। এপ্রিলের শেষদিকে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য পার্টি এবং ঋষি কাপুর ও নিতু কাপুরের মতো চেম্বুরের আরকে হাউসে দুজন ঘর বাঁধার শপথ করবেন বলে ঠিক করেছেন তারা।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নানা এন রাজদান বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছেন। তার ইচ্ছাতেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে হচ্ছে। আলিয়ার নানা রাজদান রণবীরকে আগে থেকেই চেনেন। তার মতে, দুই পরিবারের জন্য এ বিয়ের আয়োজন জাঁকজমকপূর্ণ হওয়া নিষ্প্রয়োজন। কেননা ইতোমধ্যেই তারা দুজন বিবাহিত জীবন কাটাচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App