×

বিনোদন

ট্রাফিক আইন ভেঙে শাস্তি পেলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ১২:০৯ পিএম

ট্রাফিক আইন ভেঙে শাস্তি পেলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

ট্রাফিক আইন ভেঙে শাস্তি পেলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

ট্রাফিক আইন ভাঙলেন ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুন। আর তার জেরে ‘শাস্তি’র মুখেও পড়তে হল দক্ষিণী সুপারস্টারকে। জানা গেছে, এর জন্য তাকে জরিমানাও দিতে হয়েছে।

সাধারণ মানুষ হোক কিংবা জনপ্রিয় তারকা, আইন সকলের জন্যই সমান। সে ছবিই যেন ধরা পড়ল হায়দরাবাদে। তা ঠিক কোন ট্রাফিক আইন ভাঙলেন সুপারহিট ‘পুষ্পা’ ছবির নায়ক? হায়দরাবাদ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আল্লু অর্জুন কালো কাচের গাড়িতে সফর করছিলেন। কিন্তু ২০১২ সালে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, যে কেউ গাড়িতে কালো কাচ ব্যবহার করতে পারবেন না। আর তাই গাড়িতে কালো কাচ থাকায় নিয়মভঙ্গ করেছেন আল্লু। সেই অভিযোগেই হায়দরাবাদের ব্যস্ত রাস্তায় দাঁড় করিয়ে দেওয়া হয় দক্ষিণী অভিনেতার গাড়ি। জানা গেছে, তাকে ৭০০ টাকা জরিমানা করা হয়। খবর সংবাদ প্রতিদিনের।

তার ছবি ‘পুষ্পা’ বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু দক্ষিণ ভারত হয়, এই ছবির জনপ্রিয়তার জন্য মুখ থুবড়ে পড়ে একাধিক হিন্দি ছবিও। হিন্দি ভাষায় মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ছবিও ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে। সুপারহিট হয়েছে ছবির একাধিক সংলাপ। বিনোদন জগতের তারকারা তো বটেই, অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারও এই ছবির ‘সিগনেচার নাচে’ পা মিলিয়েছে।

আর এরই মধ্যে পুষ্পার দ্বিতীয় পর্বের শুটিং শুরু করে দিয়েছেন আল্লু অর্জুন। প্রথম পর্ব সুপারহিট হওয়ায় দ্বিতীয় পর্ব নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। শোনা যাচ্ছে, সিনেপ্রেমীদের এই উত্তেজনার কথা মাথায় রেখে দ্বিতীয় পর্বে দুর্দান্ত একটি অ্যাকশন দৃশ্য রাখার চিন্তা ভাবনা চলছে। যেখানে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে দেখা যাবে সম্মুখসমরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App