৩২ সম্পাদকের সঙ্গে আজ সংলাপে বসছে নির্বাচন কমিশন

আগের সংবাদ

পাকিস্তানি রুপির রেকর্ড পতন, আইএমএফের ৬০০ কোটি ফান্ড স্থগিত

পরের সংবাদ

ডি ব্রুইনের নৈপুন্যে অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যনসিটির জয়

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২ , ১০:১৯ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২২ , ১০:১৯ পূর্বাহ্ণ

অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে জিততে হলে তাদের কঠিন রক্ষণ দেয়াল ভাঙতে হবে এটা মাথায় নিয়েই যেকোন প্রতিপক্ষকে মাঠে নামতে হয়। কাজটা যে সহজ নয় তা ঘরের মাঠে জিতেও ভালো মতো টের পেল ম্যানচেস্টার সিটি। অ্যাটলেটিকোর কঠিন রক্ষণ দেয়াল ভেঙ্গে ম্যাচের ৭০ মিনিটে কেভিন ডি ব্রুইনের একমাত্র গোলে ঘরের মাঠে জয় নিয়েই ম্যাচ শেষ করেন সিটিজেনরা।

দ্বিতীয় লেগের ম্যাচে আবার অ্য্যাটলেটিকোর মাঠে খেলতে যাবে সিটিজেনরা। মঙ্গলবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে হওয়া ম্যাচটিতে পুরো ৯০ মিনিট শুধু রক্ষণই সামলে গেছে অ্যাটলেটিকো। সারা ম্যাচে তারা গোলের জন্য শট করে মাত্র একবার। সেটিও ছিল অফসাইড। ফলে পুরো ম্যাচে গোলের উদ্দেশ্যে একটি শটও করা হয়নি ডিয়েগো সিমিওনের শিষ্যদের।

অন্যদিকে অ্যাটলেটিকোর রক্ষণ ভাঙতে মুহুর্মুহু আক্রমণ করে গেছে ম্যান সিটি। পুরো ম্যাচে অন্তত ১৫টি শট করে তারা গোলের উদ্দেশ্যে, কিন্তু লক্ষ্যে রাখতে পেরেছে শুধু দুইটি। তাই গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত। ডি ব্রুইনের পা থেকে আসে জয়সূচক গোলটি।

ম্যাচের ৬৮ মিনিটের সময় রিয়াদ মাহরেজের জায়গা বদলি হিসেবে ফিল ফোডেনকে নামিয়েছিলেন পেপ গার্দিওলা। দুই মিনিটের মধ্যেই ম্যাচ নির্ধারণী পাসটি দেন ফোডেন। তার ডি-বক্সে বাড়ানো বল ধরে কোনাকুনি শটে দলকে উচ্ছ্বাসে ভাসান বেলজিয়ান তারকা ডি ব্রুইন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়