ছাতকে ৩০ হেক্টর বোরো পানির নিচে

আগের সংবাদ

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা ২২ এপ্রিল, হবে জেলা পর্যায়ে

পরের সংবাদ

আইপিএল খেলা নিয়ে তর্ক, হাটহাজারীতে যুবক খুন

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২ , ৫:১২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২২ , ৫:১২ অপরাহ্ণ

টিভিতে আইপিএল খেলায় পছন্দ-অপছন্দের দলকে সমর্থনের জেরে চট্টগ্রামের হাটহাজারীতে প্রতিপক্ষের হামলায় মো. ফারুক (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত ফারুক পেশায় একজন চা দোকানদার।

জানা যায়, গতকাল (৫ এপ্রিল) মঙ্গলবার দিবাগত রাতে হাটহাজারী থানাধীন ১ নম্বর সিটি কর্পোরেশন পাহাড়তলী এলাকার আমান বাজার জয়নব ক্লাবের পশ্চিমে নাজিম উদ্দিনের কলোনিতে এ হত্যাকানন্ডের ঘটনা ঘটে। নিহত ফারুক ঐ কলোনিতে বসবাসরত মো. বাঁচা মিয়া ও সুরমা বেগমের পুত্র বলে জানা যায়। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়। ফারুকের দুই স্ত্রী ও চার সন্তান রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শী চা দোকানদার ফয়সাল নামের এক ব্যক্তি বলেন, রাতে টিভিতে আইপিএল খেলা চলছিল। এটা নিয়ে ফারুক ও ফয়সাল এর মধ্যে পছন্দ-অপছন্দের দল সমর্থন নিয়ে নানা তর্কাতর্কি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ফয়সাল হালকা হতাহত হয়ে পালিয়ে যায়। ঘন্টাখানেক পর ফয়সাল অন্তত পনের-বিশ জনের দলবল নিয়ে ফারুকের ওপর হামলা চালায়। আহত অবস্থায় ফারুক বাসায় পালিয়ে গেলেও সেখানে তাকে দফায় দফায় হামলা চালিয়ে তাঁর মৃত্যু নিশ্চিত করে।

নিহতের মা সুরমা বেগম বলেন, দোকানে কি হয়েছিল আমি জানিনা। ফয়সাল গ্রুপ আমার ছেলেকে শেষ করে দিছে! আমি তার বিচার চাই। কান্না বিজড়িত কণ্ঠে তিনি আরও বলেন, তারা আমার ছেলেকে বুকে পারায়ইছে, আমার ছেলে প্রাণ বাঁচানোর জন্য ঘরে ঢুকে পড়লেও তাঁরা ঘরের দরজা কেটে ভেতরে ঢুকে আমার ছেলের চোখে ঘুষি মারে।
অণ্ডকোষে ইচ্ছামত পারাইছে। আমার মেয়ে তার ভাইয়ের প্রাণ বাঁচাতে গেলে হামলাকারীরা আমার মেয়েকেও বেদড়ক মারধর করে। হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে। ফয়সাল, সৃষ্টি, নাঈম, আরিফ, হৃদয়, জিহাদ এরা সবাই মিলে আমার ফারুককে মেরে ফেলছে। আমার মেয়ে এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, আইপিএল খেলায় পছন্দ-অপছন্দ দল সমর্থনে প্রতিপক্ষের হামলায় ফারুক নামের এক চা দোকানদার নিহত হয়েছে। ঘটনার পর মঈনুদ্দিন চিশতী ও আসিফ নামের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়