×

বিনোদন

ভেঙে গেল ঈশান-অনন্যার তিন বছরের সম্পর্ক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২২, ০২:২৭ পিএম

ভেঙে গেল ঈশান-অনন্যার তিন বছরের সম্পর্ক

ঈশান খট্টর ও অনন্যা পান্ডে

ভেঙে গেল ঈশান-অনন্যার তিন বছরের সম্পর্ক

‘খালি পি্লি’ ছবির সেটে জমে উঠেছিল বন্ধুত্ব, আর সেখান থেকেই শুরু ঈশান-অনন্যার প্রেমের গল্প। প্রকাশ্যে এই প্রেমের কথা স্বীকার করেননি দুজনেই। তবে বি-টাউনের ওপেন সিক্রেট ছিল এই দুই স্টারকিডের প্রেম। একসঙ্গে মলদ্বীপ ভ্রমণ থেকে ডিনার ডেটে যাওয়া- সবটাই করেছেন এই জুটি। কিন্তু তিন বছর পর আচমকাই প্রেমের সফরে ইতি! কিন্তু কেন?

বলিউডের এক সূত্র বলছে প্রেম সম্পর্কে ইতি টানবার সিদ্ধান্তটা দুজনে নিয়েছেন পারস্পরিকভাবেই। কোনওরকম তিক্ততা নয়, বরং সম্পর্ক ভাঙার পরেও বন্ধুত্বটা টিকিয়ে রাখতে চান ঈশান-অনন্যা। এমনকী সুযোগ পেলে ভবিষ্যতে রুপালি পর্দাতেও একসঙ্গে জুটি বাঁধবেন তারা। খবর হিন্দুস্তান টাইমস।

এই তো মাসকয়েক আগেই শাহিদ কাপুরের জন্মদিনের পারিবারিক উদযাপনে শামিল হয়েছিলেন অনন্যা। একসঙ্গে ছবিও তুলেছিলেন। তাহলে হলটা কী? সূত্রের খবর, মাস কয়েক ধরেই ঈশান-অনন্যা উপলব্ধি করছেন জীবনের প্রতি তাদের দৃষ্টিভঙ্গি এক নয়, তাই আজীবন একসঙ্গে কাটানো সম্ভবপর হবে না তাদের এটা মনে করছেন তারা। তাই প্রেমিক-প্রেমিকা হিসাবে আর সম্পর্ক টিকিয়ে রাখতে চান না তারা।

বছর শেষের উদ্‌যাপনে ডিসেম্বরে রণথম্বোরে বেড়াতে গিয়েছিলেন জুটিতে, প্রকাশ্যে কিছু না বললেও সোশ্যাল মিডিয়ায় কৌতুহলী ফ্যানেরা সবটা বুঝেছিল অচিরেই। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে প্রেমের কথা না জানালেও সময়ে-সময়ে অনন্যার বহু ছবি শেয়ার করেছেন ঈশান, সেগুলি এখনও জ্বলজ্বল করছে অভিনেতার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

উল্লেখ্য, অনন্যার শেষ রিলিজ ‘গেহরাইয়া’। এরপর দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা সঙ্গে ‘লাইগার’ ছবিতে দেখা যাবে অনন্যাকে। অন্যদিকে ‘ফোন ভূত’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন ‘ধড়ক’ তারকা ঈশান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App