সংসদে বৈষম্যবিরোধী আইনের খসড়া, প্রবল আপত্তি হারুনের

আগের সংবাদ

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বিল পাস, অনিয়ম করলে কারাদণ্ড

পরের সংবাদ

সড়কে প্রাণ হারানো শিক্ষার্থীর পরিবারের পাশে নোয়াখালী বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২ , ৩:০৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২২ , ৩:০৪ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী অজয় মজুমদারের পরিবারকে ৫ লাখ টাকার আর্থিক সহায়তা চেক প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে নিজ কার্যালয়ে অজয়ের মা পাপিয়া মজুমদারের হাতে এই চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এ সময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ইন্সটিটিউট অব ইনফরমেশন সায়েন্সের পরিচালক ড. ফিরোজ আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ড. এ এস এম মাহবুবুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, রেজিস্ট্রার (অ. দা.) মোহাম্মদ জসীম উদ্দিন, অর্থ ও হিসাব পরিচালক মোহাম্মদ সাইদুর রহমানসহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বছরের ৭ ডিসেম্বর নোয়াখালী সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় ট্রাক চাপায় মারা যান অজয় মজুমদার। তিনি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদার ও পাপিয়া মজুমদার দম্পতির ছেলে তিনি।

রি-এসকে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।