×

বিনোদন

যৌনকর্মীরা আছে বলেই নারীরা নিরাপদে, বললেন মিথিলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২২, ১০:২৭ এএম

যৌনকর্মীরা আছে বলেই নারীরা নিরাপদে, বললেন মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা

যৌনকর্মীরা আছে বলেই নারীরা নিরাপদে, বললেন মিথিলা

‘মন্টু পাইলট’ সিরিজের দ্বিতীয় সিজনে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আর সিরিজটিতে অভিনয়ের জন্য তাকে নিষিদ্ধ যৌনপল্লী নীল কুঠিতে থাকতে হয়েছে। সেখানেই করতে হয়েছে শুটিং।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা সেখানে থাকার অভিজ্ঞতা সম্পর্কে বলেছেন। তিনি বলেন, নীল কুঠির এ গল্প শোনার পর এক মুহূর্তের জন্য কোনো দ্বিধা বা জড়তা কাজ করেনি আমার মধ্যে। সমাজের একটি বাস্তব চিত্র এটি। একটি অবহেলিত গোষ্ঠীকে নিয়ে গল্প। আমি মনে করি, সমাজের সব পেশার মানুষের মতো যৌনকর্মীদেরও অবদান আছে। কেননা তারা আছে বলেই নারীরা এত নিরাপদে আছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

মিথিলা আরও বলেন, মানুষ কেন যৌনকর্মীর জীবন দেখবে না? কেন তাদের কষ্ট বুঝবে না? আমাদের পাশে কেন ওরা জায়গা পাবে না? সেসব বিষয় নিয়েই সিরিজটি নির্মিত হয়েছে। যৌনপল্লীর প্রকৃত চেহারা বা পরিবেশই এ সিরিজে দেখানো হয়েছে।

‘মন্টু পাইলট’ সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয়ের বিষয়ে স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাকে অভিনয় করতে নিষেধ করেছিলেন কিনা সেই প্রশ্নের জবাবে মিথিলা জানান, তার পেশাগত কোনো বিষয়ে মাথা ঘামান না সৃজিত। কোন চরিত্রে অভিনয় করবেন না- করবেন, তা তিনি নিজেই সিদ্ধান্ত নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App