×

সারাদেশ

নরসিংদীতে দুই ব্যবসায়ীসহ পাঁচজনকে কুপিয়ে এগার লাখ টাকা লুট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২২, ০৮:০১ পিএম

নরসিংদীতে দুই ব্যবসায়ীসহ পাঁচজনকে কুপিয়ে এগার লাখ টাকা লুট

আহত দুই ব্যবসায়ী

নরসিংদীর পলাশে দুই ব্যবসায়ীসহ পাঁচজনকে নির্মমভাবে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্ঠা করেছে সন্ত্রাসীরা। অভিযোগ ওঠেছে এ সময় তাদের কাছে থাকা ব্যবসার এগার লাখ টাকা লুট করে নিয়ে যাওয়া হয়। রবিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে বাজার সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ইসলামপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে পাথর ব্যবসায়ী কামরুল ইসলাম (৩৮), কালীগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী খাইরুল (৩২), জয়নাল আবেদীনের ছেলে মূসা মিয়া (৫৫) ও তার ছেলে স্বাধীন (২১) এবং ইমন (১৯)।

এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও বাদীর অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী কালীগঞ্জ বাজারে কাপড়ের দোকান বন্ধ করে পাথর ব্যবসায়ী কামরুল ইসলাম ও তার সহোদর ভাই কাপড় ব্যবসায়ী খাইরুল ইসলাম বাড়িতে যাওয়ার সময় পলাশ উপজলোর ইসলামপাড়া বাজারের পশ্চিম পাশে পৌঁছালে র্পূব শত্রুতার জের ধরে তাদের পথরোধ করে একই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মুনসুর আলীর ছেলে হুজুর আলী (৪৫), হুজুর আলীর ছেলে শান্ত (২৪), মৃত সামসুদ্দিসের ছেলে ফরিদ মিয়া (৪৩), ফরিদ মিয়ার ছেলে অভি (২১), সামসুদ্দিনের ছেলে রাসেদ (৩৬), জাহাঙ্গীরের ছেলে রাকিব (২৬), হাসেম মিয়ার ছেলে সুজন (২৬), মুন্না মিয়ার ছেলে অর্পূব (২২), মৃত সবেতের ছেলে জুয়েল (২২) সহ অজ্ঞাত ৫ থেকে ছয় জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের পথরোধ করে এলোপাতাড়ি কুপাতে থাকে। এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে একই গ্রামের মূসা মিয়া ও তার ছেলে ইমন ও স্বাধীনকে বেধরক কুপিয়ে ও ছুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। এ সময় কামরুল ও খাইরুলের সঙ্গে থাকা ব্যবসায়ের এগার লাখ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে উল্লেখিত সন্ত্রাসীরা তাদেরকে ফেলে রেখে পালিয়ে যায়। আহত পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। গুরুতর আহতদের অবস্থা এখনো আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। স্থানীয়রা জানান, এ ঘটনাটি যারা ঘটিয়েছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এর আগেও তারা এ ধরণের ঘটনা ঘটিয়েছে। সেগুলোর সঠিক বিচার না হওয়ায় তারা বেপোরোয়া হয়ে ওঠেছে। এ ঘটনার পর থেকে ওই এলাকার স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার পর পলাশ থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ ইলিয়াস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলমান ও মামলা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App