×

বিনোদন

ইরানি পরিচালকের সিনেমায় জয়া আহসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২২, ০৫:২৩ পিএম

ইরানি পরিচালকের সিনেমায় জয়া আহসান

জয়া আহসান

ইরানি পরিচালকের সিনেমায় জয়া আহসান

জয়া আহসান

বাংলাদেশে চলছে ‘দিন-দ্য ডে’খ্যাত ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের নতুন আরেকটি চলচ্চিত্রের কাজ। একারণে বর্তমানে এই পরিচালক অবস্থান করছেন ঢাকাতেই। জানা যায়, জমজমসহ আরও চার জন ইরানি কুশলী গত মার্চ থেকে বাংলাদেশেই আছেন। শুটিংয়ের আগে চষে বেড়িয়েছেন ঢাকার বিভিন্ন স্থান।

সবশেষ খবর হলো, তাদের এ ছবিতে কাজ করছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। সঙ্গে আছেন রিকিতা নন্দিনী শিমু। অতাশ জমজমের চিত্রনাট্য ও পরিচালনায় সিনেমাটির নাম ‘ফেরেশতে’।

এদিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ছবিটির নাম ‘সিএনজি’ হিসেবে অনুমতি নেওয়া হয়েছে। গত ১৩ মার্চ তারা এটি পায়। এতে অতাশ জমজমের সঙ্গে কাজ করছেন বৈরাম ফজলি, মোখতারি, মোবারেখ, আতিয়া পিরালি ও কাভস।

খোঁজ নিয়ে জানা যায়, নির্মাতা মুর্তজা অতাশ জমজম ও তার টিম এরমধ্যেই রাজধানীর নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্কের কিছু স্থানসহ বসুন্ধরার সোলমাইদ এলাকায় গিয়েছেন।

চলতি সপ্তাহে শুটিং চলছে সোলমাইদের কুয়েতি মসজিদের পাশে অবস্থিত ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্ট এন্ড রেস্টুরেন্টেস এলাকায়। সেখানেই পাওয়া গেল জয়া ও শিমুকে। দুজনই রিকশায় চড়ে ঘুরছেন। জয়ার কোলে তিন বছরের একটি মেয়ে বাচ্চাও রয়েছে। জানা যায়, প্রায় ২০ দিনের শুটিং করবে ইরানি টিম। বেশিরভাগই হবে ডে-শুট। তবে বিষয়টি নিয়ে জয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি তা রিসিভ করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App