নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত ৬১

পরের সংবাদ

টিপ পরা শিক্ষিকাকে হেনস্তার কথা স্বীকার সেই পুলিশের

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৪, ২০২২ , ৫:২৮ অপরাহ্ণ

টিপ পরা শিক্ষিকাকে হেনস্তার কথা স্বীকার করেছে অভিযুক্ত পুলিশ কনস্টেবল নাজমুল তারেক বিষয়টি স্বীকার করেছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) প্রটেকশন ডিভিশনে কাজ করছেন।

তেজগাঁও থানার উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, তবে সাধারণ ডায়েরিতে ভুক্তভোগী নারী যে অভিযোগ তুলেছেন যথাযথ প্রক্রিয়ায় তদন্তের মাধ্যমে সে ঘটনার সত্যতা তুলে আনা হবে।

সোমবার (০৪ এপ্রিল) দুপুরে রাজধানীর তেজগাঁও থানায় তিনি বলেন, ভুক্তভোগী শিক্ষিকা জিডিতে করা অভিযোগে ওই পুলিশ সদস্যের নাম ও পদবী বলেননি। শুধু একজন পুলিশ কনস্টেবলের কথা উল্লেখ করেছেন। অভিযোগ পেয়ে আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত শুরু করি। এ বিষয়ে ডিএমপি কমিশনার, আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীও ঘটনার যথাযথ প্রক্রিয়ায় তদন্তের নির্দেশ দিয়েছেন। পুরো তেজগাঁওয়ে কর্মরত সদস্যদের নিয়ে আমরা একযোগে তদন্তে নামি। পরে অভিযুক্ত পুলিশ সদস্যকে শনাক্ত করতে সক্ষম হই।

গত শনিবার রাজধানীর ফার্মগেটে তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক ড. লতা সমাদ্দারকে টিপ পরা নিয়ে কটূক্তি করে পুলিশ কনস্টেবল নাজমুল তারেক। সোমবার তাকে আটক করে পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়