×

সারাদেশ

রাণীনগরে মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২২, ০১:২২ পিএম

নওগাঁর রাণীনগরে রতন সরকার (৪৬) নামে এক মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২ এপ্রিল) মধ্যরাতে উপজেলার দেউলা মানিকহার গ্রামে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে রতনকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

হত্যাকাণ্ডের শিকার রতন সরকার দেউলা মানিকহার গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, নিহত রতন সরকার একজন মৎস্য চাষী। গ্রামে নিজের ও লিজকৃত দুইটি পুকুরে মাছ চাষ করতেন তিনি। প্রতিদিনের ন্যায় শনিবার ১১টার দিকে সে পুকুর দেখাশোনা করতে যান। মধ্যরাতে পরিবারের লোকজন জানতে পারে বাড়ির কিছু দূরে সুশিল চন্দ্রের বাড়ীর কাছে একটি খলিয়ানে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছে রতন। এ সময় পরিবারের লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেখানে চিকিৎসকরা জানান, ঘটনাস্থলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের লোকজন রবিবার সকালে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের একই পরিবারের তিনজনকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App