×

বিনোদন

এ মাসেই রণবীর-আলিয়ার বিয়ে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২২, ১০:০৬ এএম

এই তো দিনকয়েক আগেই মিডিয়াকে ভুল করেও বলতে চাননি রণবীর কাপুর তিনি কবে বিয়ে করছেন। এমনকী, এও বলেছিলেন ‘আমাকে কি কুকুর কামড়েছে যে মিডিয়াকে বিয়ের দিন জানাব’! তবে শত চেষ্টাতেও লুকিয়ে রাখা গেল না। ফাঁস হয়ে গেল সব গোপন খবর। জানা হয়ে গেল এপ্রিলেই হতে পারে এই জুটির বিয়ে। খবর হিন্দুস্তান টাইমস।

২০২১ থেকেই শোনা যাচ্ছিল রণবীর-আলিয়ার ও ক্যাটরিনা-ভিকির বিয়ের গুঞ্জন। তবে ভিকি-ক্যাট গাঁটছড়া বেঁধে ফেললেও ‘রালিয়া’ ভক্তদের জন্য ছিল অন্তহীন অপেক্ষা। তবে যতদূর জানা গেছে, তা শেষ হচ্ছে এই মাসেই। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে হবে বিয়ের সমস্ত আয়োজন। মা-বাবার মতো চেম্বুরের আরকে হাউজেই বিয়ে করবেন কাপুর সন্তান। পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র মিডিয়াকে জানিয়েছেন, ‘রণবীর-আলিয়া দু'জনেই এই মাসটায় কোনও কাজ রাখেননি। সঙ্গে নীতু কাপুরকে দেখা যাচ্ছে মণীশ মলহোত্রার ফ্যাশন স্টোরে। মণীশ নিজেও কাপুর বাড়িতে এসেছেন এরমধ্যে।’

কাজের সূত্রে, আলিয়ার ‘আরআরআর’ আপাতত চলছে সিনেমাহলে। এরপর মুক্তি পাবে রণবীরের সঙ্গে বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’। একইসঙ্গে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ রয়েছে তার হাতে।

উল্টোদিকে রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও দেখা যাবে ‘শামশেরা’য় বানি কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে। এছাড়া লাভ রঞ্জনের ‘অ্যানিমেল’ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App