×

জাতীয়

বৌদ্ধ মন্দির এলাকায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২২, ১১:৪৪ এএম

রাজধানীর সবুজবাগ বৌদ্ধ মন্দির এলাকায় সড়ক দুর্ঘটনায় সোহেলা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছে। আজ শনিবার (২ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে বৌদ্ধ মন্দির ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সকাল সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

মৃত সোহেলার ভাগনী আনোয়ারা আক্তার জানান, তার বাড়ি জামালপুর ইসলামপুর উপজেলার কান্দারচর গ্রামে। সিদ্ধেশ্বরী এলাকায় একটি বাসায় কাজ করতেন তিনি। অবিবাহিতা সোহেলা থাকতেন ওই বাসাতেই।

তিনি জানান, গতকাল শুক্রবার সোহেলা মাদারটেকে তাদের বাসায় বেড়াতে গিয়েছিলেন। ভোরে সেখান থেকে আবার সিদ্ধেশ্বরীর বাসায় ফিরছিলেন। পথে সড়ক দুর্ঘটনার শিকার হন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, ভোরে বৌদ্ধমন্দির ক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলের আশপাশের কেউ নির্দিষ্টভাবে গাড়িটি সম্পর্কে জানাতে পারেবি বিধায় সেটি এখনও সানাক্ত করা যায়নি। গাড়িটি শনাক্তে চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App