×

সারাদেশ

পাংশায় রাইস মিলস সিমেন্টের দোকানসহ ১৫ দোকানে আগুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২২, ০৪:১১ পিএম

পাংশায় রাইস মিলস সিমেন্টের দোকানসহ ১৫ দোকানে আগুন

শুক্রবার রাতে রাজবাড়ির পাংশায় রাইস মিলস ও সিমেন্টের দোকানসহ ১৫টি দোকানে আগুন লাগে। ছবি: ভোরের কাগজ

পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে শুক্রবার (১ এপ্রিল) দিবাগত রাতে রাইস মিলস ও সিমেন্টের দোকানসহ ১৫টি দোকান আগুনে পুড়ে গেছে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে রাত দেড়টার সময় এ আগুনের সূত্রপাত হয়। ক্ষতির পরিমাণ আনুমানিক ৫০ লাখ টাকা হবে।

রইচ উদ্দিন মিয়া গংদের ১৩টি ও মোহাম্মদ আলী খান গংদের মালিকানাধীন দুইটি ঘর মোট ১৫টি দোকানঘর ও ঘরে থাকা সব মালামাল পুড়ে গেছে। ক্ষতির বিবরণ দিয়ে রইচ উদ্দিন মিয়া বলেন, তার ১৫টি দোকানঘরের মধ্যে পাঁচটিতে আতর আলী বিশ্বাসের রাইস মিলস, তিনটিতে শীতলের কাঠের ফার্নিচার, তিনটিতে আমির হোসেনের ফার্নিচার, একটিতে ছাকেন সরদারের চায়ের দোকান ও একটিতে নাজমুলের সাইকেলের পার্সের দোকান।

এছাড়া মোহাম্মদ আলী খানের মালিকানাধীন দুইটি ঘরের মধ্যে একটিতে সৈয়দ আহম্মদের সিমেন্টের দোকান ও আরেকটিতে সুরুজ আলীর কাঠের ফার্নিচার দোকান ছিল। পাশের স মিলসসহ কয়েকটি দোকানের আংশিক ক্ষতি হয়েছে।

পাংশা ফায়ার সার্ভিসের কর্মীরা রাতে ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পাংশা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রয়েল আহমেদ বলেন, ক্ষয়ক্ষতির বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ক্ষতিগ্রস্ত ঘরের মালিক ও ভাড়ায় থাকা দোকানীরা সর্বস্ব হারিয়ে অসহায় হয়ে পড়েছেন। দোকানিরা অনেকেই ঋণ নিয়ে ব্যবসা করছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App