×

বিনোদন

কলকাতার নামী মডেল মুনমুনে মন মজেছে সৃজিতের!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২২, ০৯:৩৪ এএম

কলকাতার নামী মডেল মুনমুনে মন মজেছে সৃজিতের!

‘দার্জিলিং জমজমাট’ সিনেমার শুটিং সেটে অভিনেত্রী মুনমুন ও পরিচালক সৃজিতের সঙ্গে টিমের অন্যরা

কলকাতার নামী মডেল মুনমুনে মন মজেছে সৃজিতের!

শৈল শহরে ‘দার্জিলিং জমজমাট’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন পরিচালক। তার মধ্যেই খবর আসছে কলকাতার এক নামী মডেলে মজেছেন ‘ফেলুদা সিরিজের’ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তারই পরিচালনায় নাকি রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করবেন নাম মুনমুন রায়। এমনকি মুনমুনের সঙ্গে সৃজিতের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

একাধিক বড় সংস্থার বিজ্ঞাপনে ও মডেলিং শোয়ের র‌্যাম্পে হেঁটেছেন মুনমুন। তবে সিনেমাতে অভিনয় শুরু করছেন সৃজিতের হাত ধরে। তবে এ নিয়ে মুখ খুলতে রাজি হননি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টলিউড সূত্র বলছে, মুনমুন সৃজিতের আবিষ্কার। আপাতত এসভিএফ-এর সঙ্গেই চুক্তিতে রয়েছেন তিনি।

সৃজিত নিজের ফেসবুক প্রোফাইলে যে সেলফি শেয়ার করেছেন তাতেও দেখা গেছে ক্যামেরার একদম সামনেই মুনমুন। সেই ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, চেষ্টা করেছি ভালো কাজ করার। রোজ কাঠিকে চপস্টিক বানিয়ে চাইনিজ খাওয়ার চেষ্টা করেছি। আর সবার হাতে স্ন্যাক্স তুলে দেয়ার দায়িত্বও পালন করেছি। ফেলুদার গোয়েন্দাগিরি সিজন ১ এর শুটিং শেষ। গোটা টিমকে শুভেচ্ছা, ভালো কাজ হয়েছে।

‘ফেলুদা সিরিজ’-এ ফেলুদার দুই শাগরেদ তোপসে ও লালমোহন গঙ্গোপাধ্যায় হয়েছেন যথাক্রমে কল্পনা মিত্র এবং অনির্বাণ চক্রবর্তী। সিনেমাতে আরও আছেন বরুণ চন্দ, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সাহেব ভট্টাচার্যসহ আরও অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App