টিপুকে গুলির পর খুনিদের মেসেজ- ‘ইট ইজ ডান’

আগের সংবাদ

ইউক্রেনে রাশিয়ার এলিট রেজিমেন্টের নিহত ৩৯

পরের সংবাদ

ইসরায়েলি বাহিনীর গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

প্রকাশিত: এপ্রিল ২, ২০২২ , ৫:৪০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২, ২০২২ , ৫:৪০ অপরাহ্ণ

ইসরায়েলি বাহিনীর গুলিতে তিনজন ফিলিস্তিনি নিহত হয়েছেন। আজ শনিবার (২ এপ্রিল) দখলকৃত পশ্চিম তীরে এক অভিযানে তারা নিহত হন বলে জানিয়েছে ইসরায়েলি পুলিশ।

টাইমস অব ইসরায়েল জানিয়েছে, ফিলিস্তিনের জেনিন শহরের উপকণ্ঠে এ ঘটনা ঘটেছে। এমনকি ফিলিস্তিনে ইসলামিক জিহাদের পক্ষ থেকেও এ মৃত্যুর তথ্য নিশ্চিত করা হয়েছে। এক শোকবার্তায় তারা ‘আমাদের তিন বীর যোদ্ধার মৃত্যুতে শোক জানাচ্ছি। নিহতের মধ্যে দুজন জেনিন এবং একজন তুলকারেমের’ উল্লেখ করেছে।

আরব বিশ্বে রমজান মাসের প্রথম দিনে রক্তপাতের এ ঘটনা ঘটল, যা ইসরায়েল ও পশ্চিম তীরের মধ্যে চলমান সহিংসতাকে উসকে দিতে পারে বলে মনে করছেন বিশ্লেষকরা।

এর আগে পশ্চিম তীরের হেবরন শহরে আহমাদ আল-আত্রাশ (২৯) নামে এক তরুণকে হত্যা করা হয় বলে জানায় ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়। ওই তরুণ ইসরায়েলে ইহুদি বসতি স্থাপনকারীদের বিরুদ্ধে প্রতিবাদে অংশ নিয়েছিলেন এবং ছয় বছর কারাগারে অন্তরীণ ছিলেন। ইসরায়েলি বাহিনী দাবি করছে, আহমাদ দাঙ্গার সময় তাদের দিকে ককটেল নিক্ষেপ করেছিলেন। এর ফলে তার দিকে গুলি ছোঁড়া হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়