×

সারাদেশ

সুনামগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২২, ০৭:১৯ পিএম

সুনামগঞ্জের দিরাইয়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) বিকালে বাড়ির পাশের ডুবায় পড়ে মুত্যু হয় তাদের। নিহত ৩ শিশুর বাড়ি উপজেলার করিমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চান্দপুর গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরের দিকে বাড়ির পাশে ডুবার পাড়ে খেলতে গিয়ে নিখোঁজ হয় চান্দপুর গ্রামের প্রদীপ দাসের ছেলে প্রমিত দাস (৫), দিপু দাসের ছেলে রক্তিম দাস (৬) ও দীপক দাসের মেয়ে বৃন্দা দাস (৭) নামে তিন শিশু। পরে গ্রামবাসী অনেক খোঁজাখুঁজির পর বিকাল সাড়ে ৪টার দিকে ডুবা থেকে এই তিন শিশুর লাশ উদ্ধার করেন।

করিমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য দিলীপ রঞ্জন বর্মন ও প্রতিবেশি যিশু দাস বলেন, বাড়ির পাশে ডুবার পাড়ে দুপুরে খেলতে গিয়ে নিখোঁজ হয় এই তিন শিশু। পরে আমরা অনেক খোঁজাখুঁজি করি। বিকাল সাড়ে ৪টার দিকে ৩ জনের লাশ উদ্ধার করি আমরা।

দিরাই থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল আলম বলেন, ৩ জন শিশু পানিতে ডুবে মারা যাওয়ার কথা শুনার পরে আমাদের ফোর্স পাঠাই ঘটনাস্থলে। এখন তাদের লাশ বাড়িতে রাখা আছে। ঘটনাস্থলে আমি যাচ্ছি। গিয়ে বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App