×

রাজধানী

নর্থ সাউথের শিক্ষার্থী নিহতের ঘটনায় চট্টগ্রাম থেকে চালক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২২, ১১:১৬ পিএম

রাজধানীর খিলক্ষেত উড়ালসড়কে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহতের ঘটনায় চট্টগ্রাম থেকে এক কাভার্ড ভ্যানচালককে আটক করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মহানগর পুলিশের ক্যান্টনমেন্ট জোনের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কিছুক্ষণ আগে চট্টগ্রাম থেকে কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। তাদের ঢাকায় আনা হচ্ছে। আটক চালকের নাম সাইদুল। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আর চালকের সহকারীর নাম এখনো জানা যায়নি।

এরআগে আজ সকাল সাড়ে ৭টার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে রাজধানীর খিলক্ষেত উড়ালসড়ক থেকে মাইশা মমতাজ নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ। মাইশা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

লাশ উদ্ধারের পর খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী ছাব্বীর আহম্মেদ বলেছিলেন, দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শীকে পুলিশ খুঁজে পায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ড ভ্যান মাইশার পাশ দিয়ে চলে যাচ্ছে।

ওই কাভার্ড ভ্যানের ধাক্কা বা চাপায় মাইশা নিহত হয়েছেন কি না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ফুটেজ দেখে কাভার্ড ভ্যানটি শনাক্ত করা হয়েছে। এর চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App