চীনকে নিয়ে নতুন বিশ্বব্যবস্থা গড়তে চায় রাশিয়া

আগের সংবাদ

আত্মসমর্পণ করলেই গোলাবর্ষণ বন্ধ হবে, পুতিনের হুঁশিয়ারি

পরের সংবাদ

তিন ঘণ্টা পর ঢাকা কলেজের সামনে যান চলাচল শুরু

প্রকাশিত: মার্চ ৩১, ২০২২ , ১২:২৯ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৩১, ২০২২ , ১২:৩৪ পূর্বাহ্ণ

ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের (টিটি কলেজ) শিক্ষার্থীদের মধ্যে তিন ঘণ্টা দফায় দফায় সংঘর্ষ শেষে সচল হয়েছে মিরপুর সড়ক। বুধবার (৩০ মার্চ) রাত সাড়ে আটটার দিকে সংঘর্ষ শুরু হলে মিরপুর সড়কে গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছিল পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর রাত পৌনে ১১টার দিকে আবার যান চলাচল শুরু হয়।

সংঘর্ষের সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। কয়েকজনকে আহত হতেও দেখা গেছে। তবে আহতদের বিষয়ে বিস্তারিত কোনোকিছুই জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ঢাকা কলেজের নর্থ হলের এক শিক্ষার্থীকে মারধর করে টিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী। তা নিয়ে উত্তেজনা শুরু হয়। তারপর সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই কলেজের ছাত্রলীগকর্মীরা।

শুরুতে ঢাকা কলেজের শিক্ষার্থীরা লাঠিসোটা নিয়ে টিটি কলেজের ফটকের সামনে এলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট ছোঁড়াছুঁড়ি। এক পর্যায়ে টিটি কলেজের শিক্ষার্থীরা তাদের ভবনের ছাদের উপর গিয়ে মিরপুর সড়কে ককটেল হামলা করে। প্রায় ১০-১৫টি ককটেল বিস্ফোরণ হয়েছে বলে ওই এলাকার বাসিন্দারা জানিয়েছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়