×

জাতীয়

সবুজবাগে গৃহবধূ খুন: এবার দুই আসামি রুবেল-সুমন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ০৬:৪৩ পিএম

সবুজবাগে গৃহবধূ খুন: এবার দুই আসামি রুবেল-সুমন রিমান্ডে

প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগ এলাকার বেগুনবাড়ি মাস্টার গলিতে বাসার মালামাল লুটের সময় বাধা দেয়ায় তানিয়া আফরোজ নামের এক গৃহকর্মীকে খুনের মামলায় গ্রেপ্তার বাপ্পীর দুই সহযোগী রুবেল ও সুমন হোসনে হৃদয়ের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (৩০ মার্চ) তাদের দুজনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) আমিনুর বাশার। পরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান আসামিদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার ম্মলাটির প্রধান সন্দেহভাজন আসামি বাপ্পীকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া গতকাল বিকালে তার দুই সহযোগী রুবেল সুমনকে পুলিশ গ্রেপ্তার করে বলে ভোরের কাগজকে জানান সবুজবাগ জোনের পুলিশের উপকমিশনার (এসি) মনোতোষ বিশ্বাস।

এদিকে মামলার অভিযোগে বলা হয়, গত ২৬ মার্চ রাতে নিহত নারী তানিয়ার বাসায় এসি মেরামত করতে যান টেকনিশিয়ান বাপ্পী। তখন সুযোগমতো মালামাল লুট করতে গেলে তানিয়া বাধা দেন। এসময় তানিয়াকে খুন করে বাসা থেকে ৩-৪ ভরি স্বর্ণালঙ্কার, একটি মোবাইল ফোন ও নগদ প্রায় ১৫ হাজার টাকা নিয়ে যায় খুনি। বাকি দুইজন হত্যার সময় বাপ্পীর সাথে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে জানা যায়।

এছাড়া ওই নারীর মরদেহের পাশে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় পড়ে ছিল তার দুই শিশুসন্তান। তাদের মধ্যে মেয়ের বয়স তিন বছর ও ছেলের বয়স ১০ মাস। এ ঘটনার পরদিন তার স্বামী ময়নুল ইসলাম সবুজবাগ থানায় মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App