×

সারাদেশ

মাধবপুরে টিকা নিতে টাকা নেয়ার অভিযোগে তদন্ত কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ০৩:৪৯ পিএম

মাধবপুরে টিকা নিতে টাকা নেয়ার অভিযোগে তদন্ত কমিটি

কমিউনিটি ক্লিনিক প্রোভাইডর জিল্লুর রহমান

হবিগঞ্জের মাধবপুরে কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডরের বিরুদ্ধে কোভিডের টিকা প্রদানে টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ তদন্ত করতে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিউনিটি প্রোভাইডরের বাড়িতে কোভিডের টিকা প্রদানের একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে মাধবপুরে আলোচনার ঝড় বইছে।

আরিছপুর গ্রামের শফিক মিয়া নামে এক ব্যক্তি কমিউনিটি ক্লিনিক পরিচালক (অতিরিক্ত সচিব) নিকট কমিউনিটি ক্লিনিক প্রোভাইডর জিল্লুর রহমানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ করেছেন।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক আল মামুন জানান, গত ২৮ মার্চ এ ঘটনায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. নাদিরুজ্জামানকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৩ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডর জিল্লুর রহমান দীর্ঘদিন যাবত কমিউনিটি ক্লিনিকটি নিজের মত করে চালাচ্ছেন। এলাকাবাসী তার কাছ থেকে ঔষধ আনতে গেলে ৫০ থেকে ১শ টাকা না দিলে ঔষধ দেয় না। তার বাড়িতে দেওয়া হয় কোভিডের ভ্যাকসিন।

সম্প্রতি সমজদীপুর গ্রামের জনৈক আরব আলী জিল্লুরের বাড়িতে কোভিডের ভ্যাকসিন নিতে গেলে জিল্লুরের সঙ্গে তার কথা কাটাকাটির একটি ভিডিও ভাইরাল হয়। এই ব্যাপারে জিল্লুরের সঙ্গে যোগাযোগ করার জন্য তার ব্যক্তিগত সেল নাম্বারে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App