×

বিনোদন

অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, এবার মুখ খুললেন স্মিথের স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ০১:৪২ পিএম

অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, এবার মুখ খুললেন স্মিথের স্ত্রী
অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, এবার মুখ খুললেন স্মিথের স্ত্রী

উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট (বাঁ দিকে)। ছবি: সংগৃহীত

অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, এবার মুখ খুললেন স্মিথের স্ত্রী

৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে স্বীকৃতি আর প্রাপ্তির থেকে বেশি চর্চা হচ্ছে উইল স্মিথ এবং তার চড় মারা নিয়ে। ঘটনায় রীতিমতো উত্তাল বিশ্ব বিনোদন মহল। আর এই আবহেই এবার মুখ খুললেন স্মিথপত্নী জাডা পিঙ্কেট।

অস্কার অনুষ্ঠানে সেরা অভিনেতার পুরস্কার পাওয়া উইল স্মিথ সবার সামনে চড় মেরেছিলেন সঞ্চালক ক্রিস রকের গালে। যা দেখে হতবাক হয়ে গিয়েছিলেন দর্শকাসনে বসে থাকা হলিউড তারকারা। সোমবার দিনভর এই নিয়ে বিতর্কে তোলপাড় ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম। নিজের কৃতকর্মের জন্য অবশ্য পরে ক্ষমা চান অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, “আমি জনসমক্ষে তোমার কাছে ক্ষমা চাইছি, ক্রিস। আমি নিজের সীমা অতিক্রম করে গিয়েছিলাম। এবং আমি ভুল করেছি। আমার কাণ্ডের জন্য আমি লজ্জিত। আমি যেমন মানুষ হতে চাই, এটা তার পরিচয় নয়। ভালবাসা ও দয়ার পৃথিবীতে হিংসার কোনো স্থান নেই।” এখানেই থামেননি তিনি, অ্যাকাডেমির কাছেও ক্ষমা চেয়ে নেন স্মিথ। জানান, শোয়ের কর্মকর্তা, এবং অস্কার অনুষ্ঠানের দর্শকদের কাছেও ক্ষমাপ্রার্থী তিনি। এরই মধ্যে একটি পোস্ট করে নতুন করে এই আলোচনা উসকে দিলেন স্মিথের স্ত্রী।

[caption id="attachment_342500" align="aligncenter" width="569"] জাডা পিঙ্কেটের ইনস্ট্রাগ্রামে করা পোষ্ট[/caption]

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন জাডা। লেখেন, “এটা সেরে ওঠার মৌসুম। আমি সেটাই করছি।” ক্যাপশনে একটি হার্ট এবং হাত জোড় করার ইমোজিও দিয়েছেন তিনি। পোস্টে স্বামী স্মিথ কিংবা অস্কার বিতর্ক নিয়ে আলাদা করে কোনো মন্তব্য না করলেও এই পোস্টটিতেই যেন জাডার মনের কথা স্পষ্ট হয়ে উঠেছে।

ঠিক কী হয়েছিল অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে? অনুষ্ঠানের সঞ্চালনা করার সময় নানা রকম রসিকতা করছিলেন কমেডিয়ান ক্রিস রক। হঠাৎই উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেন ক্রিস। উইল স্মিথের স্ত্রী জাডা অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত। যার ফলে স্মিথের স্ত্রীয়ের মাথায় চুল অনেকটাই কম। সেই প্রসঙ্গ তুলেই রসিকতা করেছিলেন ক্রিস। যা একেবারেই মেনে নিতে পারেননি হলিউড সুপারস্টার উইল স্মিথ। সঙ্গে সঙ্গে স্টেজে উঠে চড় মারেন সঞ্চালকের গালে। এমন ঘটনা অবাক করে অতিথিদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে মিশ্র প্রতিক্রিয়া। এবার নতুন পোস্টেই শারীরিক ও মানসিক অবস্থার কথা বলে দিলেন জাডা। খবর সংবাদ প্রতিদিনের।

https://twitter.com/cjzer0/status/1508269982601392138?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1508269982601392138%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fentertainment%2Fcinema%2Foscars-2022-jada-pinkett-breaks-silence-after-will-smith-slaps-chris-rock%2F  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App