মানবাধিকার লঙ্ঘন নয়, রক্ষায় কাজ করছে র‌্যাব: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে ভোট দেয়ার ব্যাখা দিলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

যারা বঙ্গবন্ধুকে মুছে ফেলতে চেয়েছিল, তারাই ইতিহাসের আস্তাকুঁড়ে: কাদের

প্রকাশিত: মার্চ ৩০, ২০২২ , ১:৫৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩০, ২০২২ , ১:৫৯ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইতিহাস থেকে যারা বঙ্গবন্ধুকে মুছে ফেলতে চেয়েছিলো তারাই আজ ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। বুধবার (৩০ মার্চ) সকালে তিনি রাজধানীর পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে হাসুমনি’র পাঠশালা আয়োজিত ‘জয় বাংলা আর্ট ক্যাম্প’ এবং ‘পিতার ভাবনায় সোনার বাংলা’ চিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান একথা বলেন।

হাসুমনি পাঠশালার সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য মারুফা আক্তার পপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন ও শিল্পী শাহাবুদ্দিন আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশের উন্নয়ন, অর্জনে যারা অপবাদ দেয় তারা চোখে দেখে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা দিনের আলোয় রাতের অন্ধকার দেখতে পায়। বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়, এটা তাদের গাত্রদাহের কারণ বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাসুমনি পাঠশালা শিল্পীদের বিভিন্ন চিত্রকর্ম ঘুরে দেখেন। এরআগে জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

রি-জেম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়