×

সারাদেশ

রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২২, ০৩:১৯ পিএম

রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ

প্রতীকী ছবি

বাসচালকের মুক্তির দাবিতে রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে হঠাৎ করে বাস চলাচল বন্ধের ঘোষণা দেয় তারা।

এর আগে বৃহস্পতিবার রাজশাহী ও রংপুর বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী ও রংপুর বিভাগীয় আঞ্চলিক কমিটি।

গত রবিবার থেকে এ ধর্মঘট হওয়ার কথা থাকলেও ধর্মঘটের ঘোষণা দেওয়ার একদিন পরেই শুক্রবার (২৫ মার্চ) বিকেল সাড়ে পাঁচটায় নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান বাস টার্মিনাল এলাকায় জেলা মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মাহতাব হোসেন চৌধুরী।

২০২১ সালের ২৬ মার্চ রাজশাহীর কাটাখালীতে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহতের ঘটনায় গ্রেপ্তার বাস চালকের জামিন না হওয়ায় এ কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। তবে ধর্মঘট স্থগিতের পরে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেয়ায় বিপাকে পড়েছেন রাজশাহী থেকে বিভিন্ন রুটে গমনকারী সাধারণ মানুষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App