×

জাতীয়

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ০৯:০২ এএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

রবিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি আ ক ম মোজাম্মেল হক স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন। ছবি: ভোরের কাগজ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতীয় ও বিভাগীয় পর্যায়ের প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ স্তরের মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ, নৃত্য, সঙ্গীত, চিত্রাংকন এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে। এসব প্রতিযোগিতা আয়োজন করে এ সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

রবিবার (২৭ মার্চ) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি আ ক ম মোজাম্মেল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় ও বিভাগীয় পর্যায়ে ৯৬ জন বিজয়ী প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

প্রথম পুরস্কার ৩০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ২০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার ১০ হাজার টাকা দেয়া হয়। সেই সঙ্গে একটি করে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়।

এসময় অন্যদের মধ্যে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সদস্য সচিব তপন কান্তি ঘোষ ও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার দাস বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App