×

রাজনীতি

বাজারে গেলে মনে হয় না দেশে সরকার আছে: চুন্নু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ০৯:০১ পিএম

দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধিতে কঠোর সমালোচনা করে বিরোধী দল জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য মুজিবুল হক চুন্ন বলেছেন, বাজারে গেলে মনে হয় না, সরকার আছে। মনে হয় না সরকারের কোনো রকম নিয়ন্ত্রণ আছে। সোমবার (২৮ মার্চ) বিকালে একাদশ জাতীয় সংসদের ১৭তম অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে একথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, প্রধানমন্ত্রী গতকাল বলেছেন যারা দেশের উন্নয়ন দেখেনা তাদের চোখ নষ্ট, তাদেরকে ডাক্তার দেখাতে হবে। প্রধানমন্ত্রীকে আশ্বস্থ করি আমরা দেখতে পাচ্ছি, উন্নয়ন হচ্ছে। অনেক কিছু কিন্তু আমরা আরও দেখতে পাচ্ছি সারাদেশের মানুষ দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে হাহাকার করছে।

তিনি বলেন, বাণিজ্যমন্ত্রী বলেছেন নিত্যপ্রয়োজনীয় জিনিস অনেক আছে, কোনো অভাব নেই। তারপরও মার্কেটে সমস্ত জিনিস পত্রের দাম অনেক বেশি। শুধু তাই নয় আমাদের খাদ্য মন্ত্রী বললেন স্মরণকালের সবচেয়ে বেশি খাদ্য গুদামে মজুদ আছে। এতে প্রায় ২০ লাখ টন মজুদ আছে। তারপরেও চাউলের দাম এত বৃদ্ধি পেলে কেন? বাজারে গেলে মনে হয় না সরকার আছে। মনে হয় না সরকারের কোনো রকম নিয়ন্ত্রণ আছে।

চুন্নু বলেন, আমি নিজেও বাজারে যাই। এ সময় নিজ এলাকায় লোডশেডিং নিয়ে বিদ্যুৎ জ্বালানী প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমার এলাকায় ২৪ ঘন্টার মধ্যে মাত্র ৬ ঘন্টা বিদ্যুৎ থাকে, বাকি ১৮ ঘন্টা বিদ্যুৎ নাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App