×

বিনোদন

প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন এআর রহমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ১০:১৯ পিএম

প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন এআর রহমান

অস্কারজয়ী শিল্পি এআর রহমান

প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন এআর রহমান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে শতাধিক সফরসঙ্গী নিয়ে বাংলাদেশে অবস্থান করছেন এআর রহমান। মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সুরের মূর্চ্ছনা ছড়াতে মঞ্চে উঠবেন এই তারকা।

এ সময় তিনি বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গান গাইবেন। বাংলাদেশি গীতিকার জুলফিকার রাসেল বাংলা ও হিন্দি ভাষায় গানগুলো লিখেছেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী উপস্থিত থাকতে পারেন বলেও জানা গেছে।

এআর রহমান জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে বাংলা ও হিন্দি ভাষায় দুটি গানের সুর ও সঙ্গীত করেছেন। ‘বোলো জয় বঙ্গবন্ধু’ শিরোনামের হিন্দি গানটির ভিডিও গত বছর স্বাধীনতা দিবসে জাতীয় প্যারেড স্কয়ারে ১০ দিনের ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে প্রদর্শিত হয়। তবে গানটি এদিন সরাসরি মঞ্চে গাইবেন তিনি। এ গানের সঙ্গে ‘আজও শুনি বজ্রধ্বনি’ গানটিও প্রথমবারের মতো গাইতে পারেন এআর রহমান।

বিসিবি এ আয়োজনের নাম দিয়েছে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’। বিকেল পৌনে ৬টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হলেও সংগীত পিপাসুরা বিকেল ৩টা থেকে নির্ধারিত টিকিট দেখিয়ে মাঠে ঢুকতে পারবেন।

স্টেডিয়ামের মূল মাঠে বসে সরাসরি কনসার্ট উপভোগ করতে পারবেন ১০ হাজার দর্শক। তিন ক্যাটাগরিতে বিক্রি হচ্ছে টিকিট। সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এছাড়া ৫ হাজার টাকায় গোল্ড এবং ১০ হাজার টাকায় মিলছে প্লাটিনাম ক্যাটাগরির টিকিট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App