×

সারাদেশ

রামগড়ে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মা-মেয়ে নিহত, আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ০৮:৫৯ পিএম

রামগড়ে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মা-মেয়ে নিহত, আহত ৪

রবিবার সন্ধায় জালিয়াপাড়া গামী বালুবাহী ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ছবি: ভোরের কাগজ

খাগড়াছড়ির রামগড় পৌরসভার তৈছালাপাড়া রামগড়-জালিয়াপাড়া সড়কে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মা মেয়েসহ ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

রবিবার (২৭ মার্চ) সন্ধা ৬টার সময় জালিয়াপাড়া গামী বালুবাহী একটি ট্রাকের সাথে রামগড় গামী রনি-সাকিব এক্সপ্রেস নামে সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে তাছলিমা আক্তার (২৭) তার শিশু কণ্যা তানহা আক্তার (১) ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় তাদের আরেক সন্তান তানবির (৭) গুরতর আহত হয়েছে। আহত ও নিহতরা রামগড় উপজেলার পাতাছড়া এলাকার সালে আহাম্মদ এর স্ত্রী ও সন্তান। আহতদের মধ্যে অন্যরা হলেন, রোশনা বেগম (৬০) স্বামী তৈয়ব আলী আধাঁর মানিক ফটিকছড়ি, আজিজ উল্যাহ (১৭) পিতা নুর নবী নাকাপা রামগড় ও মমতাজ বেগম (৬০) হোসেনপুর কুমিল্লা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সন্ধা ৬টার সময় জালিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দুর্ঘটনাকবলীতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনার পরপর ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ট্রাক ড্রাইভারের নাম রাহুল বলে জানা গেছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাকিব জানান, গুরুতর আহত ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

রামগড় থানা ওসি মোহাম্মদ শামসুজ্জামান জানান, আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেস্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App