×

রাজধানী

রাজধানীতে ছিনতাইকারীর হাতে ‘গরীবের চিকিৎসক’ নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ১০:৪৪ এএম

রাজধানীতে ছিনতাইকারীর হাতে ‘গরীবের চিকিৎসক’ নিহত

ডা. বুলবুল হোসেন

রাজধানীর শেওড়াপাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ‘গরীবের চিকিৎসক’ বুলবুল হোসেন নিহত হয়েছেন। রবিবার (২৭ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আজ ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়ার বাসা থেকে নোয়াখালী যাওয়ার জন্য রওনা হন দন্ত চিকিৎসক বুলবুল। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডা. বুলবুল হোসেন ‘গরীবের চিকিৎসক’ বলেও পরিচিত। মগবাজারে রংপুর ডেন্টাল নামে তার একটি চেম্বার রয়েছে। সেখানে গরীব ও অসচ্ছলসহ সবার চিকিৎসা করতেন তিনি। তার স্বপ্ন ছিল গরীবের চিকিৎসা দেওয়া। কিন্তু আত্মনিবেদিত এই চিকিৎসকের প্রাণ সংহার হলো ছিনতাইকারীর হাতে।

মিরপুর থানার ওসি মোস্তাজিজুর রহমান বলেন, শেওড়াপাড়া মেট্রো রেল স্টেশনের কাছে দুর্বৃত্তরা ডাক্তার বুলবুলকে ছুরিকাঘাত করে। তার উরুতে আঘাত করার কারণে বেশি রক্তক্ষরণ হয়েছে।

তিনি আরও বলেন, ডা. বুলবুলের কাছে ১২ হাজার টাকা এবং মোবাইল ফোন পাওয়া গেছে। ছিনতাইয়ের ঘটনা হলে টাকা মোবাইল ফোন নিয়ে যাওয়ার কথা। আবার বাধাগ্রস্ত হলেও অনেক সময় ছিনতাইকারীরা টাকা পয়সা না নিয়ে পালিয়ে যায়। তাই ঘটনাটি ছিনতাইকারী ঘটিয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App