নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন ইসির প্রথম বৈঠক ৫ এপ্রিল

পরের সংবাদ

তাড়াইলে জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: মার্চ ২৭, ২০২২ , ৮:১১ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৭, ২০২২ , ৮:১১ অপরাহ্ণ

‘৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী কিশোরগঞ্জের তাড়াইলে আনন্দ র‍্যালি,আলোচনা সভার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করেছে জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলার শাখার নেতারা।

জানা গেছে, রবিবার (২৭ মার্চ) জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিকেল ৪টার দিকে উপজেলা পরিষদ চত্বর বালুর মাঠ থেকে জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি মো. আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক মো. রাজু সিকদারের যৌথ নেতৃত্বে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাজু সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু’র রাজনৈতিক সমন্বয়কারী মো. আমিরুল ইসলাম খান বাবলু।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম ভূইয়া শাহীন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নার্গিস সুলতানা,উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো.মোফাজ্জেল হোসেন ভূইয়া চাঁন মিয়া, যুগ্ম আহ্বায়ক মো. ফরিদুজ্জামান বাদল, মো. আসাদুজ্জামান মবিন,উপজেলা পুলিশিং কমিটির সভাপতি একে এস জামান সম্রাট, জাওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এমদাদুল হক রতন, তাড়াইল- সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাঈম দাদ খান নওশাদ, জাতীয় যুবসংহতি তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম রুবেলসহ জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়