×

বিনোদন

রাজামৌলির ‘আরআরআর’ ছবির টিকিট ২১০০ টাকা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২২, ১১:২৬ এএম

রাজামৌলির ‘আরআরআর’ ছবির টিকিট ২১০০ টাকা!

ট্রিপল আর ছবির একটি দৃশ্য

রাজামৌলির ‘আরআরআর’ ছবির টিকিট ২১০০ টাকা!

সিনেমার বাজেট ৪০০ কোটি টাকা। তবে কারো কারো দাবি ৫৫০ কোটি। আর টিকিটের দাম ২১০০ টাকা। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া স্ক্রিনশট যদি সত্যি হয় তাহলে ২১০০ টাকাতেই বিক্রি হয়েছে এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবির টিকিট। খবর সংবাদ প্রতিদিনের।

‘বাহুবলী’র সাফল্যের পর থেকেই এস এস রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। তার উপরে এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ। বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট। মুক্তির আগে থেকেই অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে। সূত্রের খবরানুসারে, শুক্রবার সকাল পর্যন্ত ছবির হিন্দি ভার্সানের অগ্রিম বুকিংই আট কোটি টাকা ছাড়িয়ে গেছে। আর দিল্লির এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হয়েছে টিকিট।

যে স্ক্রিনশটটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তা সঠিক হলে, অগ্রিম বুকিংয়েই কাটা হয়েছে শুক্রবার রাত ১০.১৫-র শোয়ের টিকিট। যার দাম ধার্য করা হয়েছে ২১০০ টাকা। অনুদান এবং অন্যান্য সুবিধার জন্য আরও ৭১ টাকা নেওয়া হয়েছে। অর্থাৎ দর্শককে একটি টিকিটের জন্য মোট ২১৭১ টাকা দিতে হয়েছে।

হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ‘আরআরআর’। প্রাক স্বাধীনতার সময়ের কাহিনি তুলে ধরা হয়েছে রাজামৌলির এই নতুন ছবি। রাইজ রোর রিভল্ট’, এই তিন শব্দের প্রথম অক্ষর নিয়েই ছবির নাম দেওয়া হয়েছে। মুখ্য ভূমিকায় স্বাধীনতাকামী দুই বীর যোদ্ধা কোমারাম ভীম (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রামচরণ)। ছবিতে ভেঙ্কর রামা রাজুর ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। আলিয়াকে রয়েছেন সীতার চরিত্রে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রিয়া সরণ, মকরন্দ দেশপাণ্ডের মতো অভিনেতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App