×

সারাদেশ

যশোরে আবারও দুর্বৃত্তদের হাতে যুবক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২২, ০৪:০৩ পিএম

যশোরে আবারও দুর্বৃত্তদের হাতে যুবক খুন

নিহত রুম্মান হোসেন

যশোরে আবারও দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে রুম্মান হোসেন (৩১) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আরিফ হোসেন শাকিল (৩২) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) রাত পৌনে ১১টার দিকে যশোর শহরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে। রুম্মান বালির ব্যবসা করতেন এবং যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। অস্ত্র, মাদক ও বিষ্ফোরক দ্রব্যসহ একাধিক মামলার এজাহারভুক্ত আসামি ছিল রুম্মান। সে শহরের পুলিশ লাইনস মাদ্রাসা এলাকার লিয়াকত পাটোয়ারীর ছেলে ও আহত আরিফ কাঁঠালতলা এলাকার আব্দুর রহমান বাবুর ছেলে।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত পৌনে ১১টার দিকে রুম্মান ও আরিফ কাজীপাড়ার কাঁঠালতলায় বসেছিলেন। এ সময় একই এলাকার ৭-৮ যুবক তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাহিনুর রহমান সোহাগ বলেন, গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। অপরজনের অবস্থাও আশঙ্কাজনক।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ইন্সপেক্টর রুপন কুমার সরকার বলেন, কারা, কেন এই হামলা চালিয়েছে, তা উদঘাটনের তৎপরতা চলছে। জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যহত আছে।

তিনি আরও বলেন, অস্ত্র, মাদক ও বিষ্ফোরক দ্রব্যসহ প্রায় ডজনখানেক মামলার এজাহারভুক্ত আসামি ছিল রুম্মান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

উল্লেখ্য, এর আগে গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় শহরের বেজপাড়া ব্রাদার্স ক্লাবের মধ্যে দুর্বৃত্তদের হাতে খুন হয় ইয়াসিন আরাফাত (৩০) নামে আরেক যুবলীগ কর্মী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App