×

সারাদেশ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ০২:৪১ পিএম

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বৃহস্পতিবার সকালে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর গ্রামে সড়ক দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দূর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক। ছবি: ভোরের কাগজ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা জেলার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে চালক শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

[caption id="attachment_341565" align="aligncenter" width="700"] দূর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক। ছবি: ভোরের কাগজ[/caption]

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুরাতন দরবেশপুরে রাস্তার পাশে দাঁড়ানো একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানের (ট্রাক) পিছনে সরাসরি ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়।

মেহেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ট্রাক কেটে চালক ও তার সহকারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহ দ্বারা খান বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App