×

বিনোদন

বিয়ের ৩ মাস পর আবার বিয়ে ভিকি-ক্যাটরিনার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ০৯:৫৩ এএম

বিয়ের ৩ মাস পর আবার বিয়ে ভিকি-ক্যাটরিনার!

ফের বিয়ে করলেন ভিকি আর ক্যাটরিনা

তিন মাস আগে সামাজিকভাবে আয়োজনের মাধ্যমে বিয়ে করেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, ২০২১ সালের সবচেয়ে আলোচিত ও বিলাবসহুল বিয়ে ছিল এটি। রাজস্থানের ফোর্ট বারওয়ারা ভাড়া করে, ধুমধাম করেই বিয়ে করেন তারা। তবে, খবর অনুয়ায়ী এই জুটির আইনি বিয়ে হয় গত সপ্তাহান্তে। খবর হিন্দুস্তান টাইমস।

জানা যাচ্ছে, ১৯ মার্চ কোর্টে যান ভিকি-ক্যাট এবং পরিবারের উপস্থিতিতে সম্পূর্ণ করেন বিয়ে নিয়ে বিয়ের সমস্ত আইনি নিয়ম। খবর তারপরেই শহরের এক নামী রেস্তোরাঁয় গোটা পরিবার নিয়ে খেতে যান তারা বিয়ের সমস্ত প্রক্রিয়া শেষ হওয়ার খুশিতে। আদালতে উপস্থিত না থাকলেও ভিকির ভাই সানি কৌশল গিয়েছিলেন রেস্তোরাঁতে। ১৯৫৪ সালের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে আইনি বিয়ে হল এই তারকা জুটির। যদিও শনিবারের বিয়ে নিয়ে পাকাপাকি খবর এখনও মেলেনি সেভাবে।

এর আগে খবর ছিল রাজস্থানে বিয়ে করতে যাওয়ার আগে ভিকির বাড়িতেই ক্যাটরিনা যেদিন নিজের পরিবারকে নিয়ে হাজির হয়েছিলেন সেদিনই ছিল রেজিস্ট্রি। কারণ সেদিন শ্যাম কৌশলের পক্ষ থেকে পাপারাৎজিদের জন্য স্পেশ্যাল খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছিল। বাড়ির বাইরে রাখা হয়েছিল খাবারের প্যাকেট।

আপাতত প্রেমের রঙে সকলকে রাঙিয়েছেন ভিকি আর ক্যাটরিনা। একসঙ্গে পালন করেন তারা সমস্ত অনুষ্ঠান। দোলেও ভিকির পরিবারের সঙ্গে রং খেলেছিল ক্যাটরিনা। লোহরি পালন করেছিলেন বিদেশি বহুরানি। নিউ ইয়ারে একসঙ্গে গিয়েছিল লন্ডন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App