×

রাজনীতি

ফখরুলের সঙ্গে দপ্তরের নতুন দুই সম্পাদকের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ০৪:১১ পিএম

ফখরুলের সঙ্গে দপ্তরের নতুন দুই সম্পাদকের সাক্ষাৎ

বৃহস্পতিবার সকালে বিএনপি’র মহাসচিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিএনপি'র কেন্দ্রীয় দপ্তরে জায়গা পাওয়া নতুন দুই সম্পাদক। ছবি: ভোরের কাগজ

বিএনপি'র কেন্দ্রীয় দপ্তরে জায়গা পাওয়া আব্দুস সাত্তার পাটোয়ারী ও শরিফুল ইসলাম বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে এই দুই নেতা বিএনপি মহাসচিব ছাড়াও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এবং আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসায় গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করেন। বিএনপি’র চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল বলেন, বৃহস্পতিবার সকলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি স্হায়ী কমিটি সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন এবং আমির খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে শরিফুল ইসলাম এবং আব্দুস সাত্তার পাটোয়ারী তাদের আশীর্বাদ নিয়েছেন।

আব্দুস সাত্তার পাটোয়ারী বলেন, নতুন পদ আমার জন্য নতুন দায়িত্ব রুপে ধরা দিয়েছে। দলের সম্মানিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে নতুন পদে পদায়ন করেছেন আমি আমার সামর্থ্যের সবটুকু দিয়ে সেটা পালন করার চেষ্টা করবো। সেই সঙ্গে আমার চেষ্টা থাকবে দলকে নিজের সবটুকু উজার করে দেয়ার। আমি মনে করি আমাদের সামনে কঠিন থেকে কঠিনতর সময় অপেক্ষা করছে, ঠিক এমন একটি সময় দলের দপ্তরে কাজের সুযোগ আমার জন্য অবশ্যই একটি পরীক্ষা এবং আমি অবশ্যই এই পরীক্ষায় উর্ত্তীন হতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App