×

বিনোদন

চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ১০:৩৭ এএম

চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়
চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়
চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

চলে গেলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বুধবার একটি অনুষ্ঠানের শুটিং চলাকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) এ খ্যাতিমান আভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

১৯৬৪ সালের ৩ এপ্রিল জন্মগ্রহণ করেন অভিষেক চট্টোপাধ্যায়। তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি পথভোলা। একটা সময়ে নিয়মিত সিনেমার কাজ করেছেন অভিষেক।

তার উল্লেখ্যযোগ্য ছবিগুলোর মধ্যে আছে, মায়ার বাঁধন, জয়বাবা ভোলানাথ, মায়ের আঁচল, গীত সংগীত ও সুজন সখী। অল্প সময়ে  দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মাঝে কাজ থেকে দীর্ঘ বিরতি নেন। সম্প্রতি ফের ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন।

চার দশকের অভিনয়ের সুদীর্ঘ ক্যারিয়ারে ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের ‘ড্যাডি’ হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর নাটকের বাবা অভিষেক চট্টোপাধ্যায়ের এমন মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী তৃণা সাহা। দুই বছরের বেশি সময় ধরে তিনি প্রয়াত এ অভিনেতার মেয়ের চরিত্রে অভিনয় করেন। তৃণা বলেন, ছোটপর্দায় অভিষেকদা আমার ড্যাডি ছিলেন। পর্দার বাইরেও ড্যাডির মতোই ছিলেন। পরশু দিন শুটিংয়ে আমি তাকে খুব বকাবকি করেছি। শরীরের একদম যত্ন ছিল না তার।

অভিনেত্রী তৃণা আরও বলেন, কিছুদিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিষেক। লিভারের সমস্যাও ছিল। অসুস্থতা নিয়ে কাজ করে যাচ্ছিলেন তিনি। পরশু দিনও সেটে অভিষেকদা অসুস্থ হয়ে পড়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App